বন্ধুর প্রেমিকাকে প্রেমপত্র দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণধোলাই

বন্ধুর প্রেমিকাকে তার বাড়িতে মোবাইল ফোন ও প্রেমপত্র দিতে গিয়েছিলেন বসন্ত শব্দকর (২৪) নামের এক যুবক। এ সময় স্থানীয়রা তাকে ছেলেধরা সন্দেহে আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের পীরেরবাজার এলাকার খাতাইরপার গ্রামে রবিবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার পৌরশহরের নরেন্দ্রপুর এলাকার হবিব মিয়ার সঙ্গে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের খাতাইরপার গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই তরুণীর (প্রেমিকার) সঙ্গে যোগাযোগ রাখার জন্য একটি মোবাইল পৌঁছানোর জন্য হবিব তাঁর বন্ধু একই এলাকার নরেন্দ্র শব্দকরের ছেলে বসন্ত শব্দকরের সহযোগিতা চায়। বসন্ত বন্ধুর প্রেমে সহায়তা করার জন্য রবিবার সন্ধ্যার দিকে হবিবের দেয়া মোবাইল ও একটি চিঠি নিয়ে ওই তরুণীর (প্রেমিকার) বাড়ি হাজীপুরের খাতাইরপারে আসে।

এ সময় স্থানীয় লোকজন (বসন্ত শব্দকরকে) যুবককে দেখে ছেলেধরা সন্দেহ করে বসন্তকে গণধোলাই দিতে থাকে। পরে স্থানীয় পীরেরবাজার এলাকার কয়েকজন ব্যবসায়ী ও এলাকাবাসী উত্তেজিত জনতার হাত থেকে বসন্তকে রক্ষা করে একটি দোকানে নিয়ে রাখে এবং কুলাউড়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বসন্তকে উদ্ধার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে।

এসব তথ্য নিশ্চিত করে কুলাউড়া থানার এস আই কানাই লাল চক্রবর্তী অধিকারকে জানান, বসন্ত জিজ্ঞাসাবাদে জানায় তার ওই এলাকায় বন্ধু হবিবের প্রেমিকাকে মোবাইল ও চিঠি দিতে এসেছিল। এ সময় তাকে ছেলেধরা সন্দেহে স্থানীয়রা তাকে আটকে রাখে। 


ফেনীর ফুলগাজীতে ১৮ ঘণ্টার ব্যবধানে
ফেনীর ফুলগাজীতে পৃথক পৃথক ঘটনায় গত ১৮ ঘন্টার ব্যবধানে ৫
বিস্তারিত
গফরগাঁওয়ে বাসের ধাক্কায় যুবদল নেতা
বাসের ধাক্কায় ময়মনসিংহের গফরগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান
বিস্তারিত
ডেসটিনির এমডি রফিকুল আমীনের ৩
সম্পদের হিসাব বিবরণী জমা না দেওয়ায় ডেসটিনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক
বিস্তারিত
মৌলভীবাজারে আগুনে পুড়ে একই পরিবারের
মৌলভীবাজারের সদর উপজেলার সেন্ট্রাল রোডে অগ্নিকাণ্ডে একই পরিবারের পাঁচজনের মৃত্যু
বিস্তারিত
প্রেমিককে দিয়েই মাকে খুন করায়
পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় মা মাহমুদা
বিস্তারিত
জেনে নিন করোনাভাইরাসের লক্ষণ ও
চীনে উৎপত্তি হওয়া করোনাভাইরাস সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।
বিস্তারিত