বন্ধুর প্রেমিকাকে প্রেমপত্র দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণধোলাই

বন্ধুর প্রেমিকাকে তার বাড়িতে মোবাইল ফোন ও প্রেমপত্র দিতে গিয়েছিলেন বসন্ত শব্দকর (২৪) নামের এক যুবক। এ সময় স্থানীয়রা তাকে ছেলেধরা সন্দেহে আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের পীরেরবাজার এলাকার খাতাইরপার গ্রামে রবিবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার পৌরশহরের নরেন্দ্রপুর এলাকার হবিব মিয়ার সঙ্গে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের খাতাইরপার গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই তরুণীর (প্রেমিকার) সঙ্গে যোগাযোগ রাখার জন্য একটি মোবাইল পৌঁছানোর জন্য হবিব তাঁর বন্ধু একই এলাকার নরেন্দ্র শব্দকরের ছেলে বসন্ত শব্দকরের সহযোগিতা চায়। বসন্ত বন্ধুর প্রেমে সহায়তা করার জন্য রবিবার সন্ধ্যার দিকে হবিবের দেয়া মোবাইল ও একটি চিঠি নিয়ে ওই তরুণীর (প্রেমিকার) বাড়ি হাজীপুরের খাতাইরপারে আসে।

এ সময় স্থানীয় লোকজন (বসন্ত শব্দকরকে) যুবককে দেখে ছেলেধরা সন্দেহ করে বসন্তকে গণধোলাই দিতে থাকে। পরে স্থানীয় পীরেরবাজার এলাকার কয়েকজন ব্যবসায়ী ও এলাকাবাসী উত্তেজিত জনতার হাত থেকে বসন্তকে রক্ষা করে একটি দোকানে নিয়ে রাখে এবং কুলাউড়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বসন্তকে উদ্ধার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে।

এসব তথ্য নিশ্চিত করে কুলাউড়া থানার এস আই কানাই লাল চক্রবর্তী অধিকারকে জানান, বসন্ত জিজ্ঞাসাবাদে জানায় তার ওই এলাকায় বন্ধু হবিবের প্রেমিকাকে মোবাইল ও চিঠি দিতে এসেছিল। এ সময় তাকে ছেলেধরা সন্দেহে স্থানীয়রা তাকে আটকে রাখে। 


নাগরপুরে ১০টি বেইলি সেতুই যেন
নাগরপুর-আরিচা আঞ্চলিক মহাসড়কের ১০টি বেইলি সেতুর সবই নড়বড়ে হয়ে পড়েছে।
বিস্তারিত
পালিয়ে থাকা বুদ্ধিজীবী হত্যাকারীদেরও বিচার
ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মোহাম্মদ আবদুল্লাহ বলেছেন, দেশের বাইরে পালিয়ে
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল
সিরাজগঞ্জ সদর উপজেলার বনবাড়ীয়া গ্রামে এক স্কুলছাত্রীকে বাল্যবিয়ে থেকে রক্ষা
বিস্তারিত
বিজয় দিবস উদযাপনে প্রস্তুত জাতীয়
১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সব প্রস্তুতি সম্পন্ন
বিস্তারিত
টিআর কাবিখার অর্থ লুটপাট করলে
টিআর কাবিখার প্রকল্পের অর্থ লুটপাট ও অনিয়ম-দুর্নীতির আশ্রয় নিলে কঠোর
বিস্তারিত
পাবনায় সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত
পাবনায় সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন
বিস্তারিত