বরগুনার রিফাত হত্যাকাণ্ড নিয়ে আসছে ‘দোটানায়’

বরগুনায় প্রকাশ্যে রিফাত হত্যাকাণ্ড নিয়ে মাহতাব হোসেনের গল্পে এবার প্রকাশ হতে যাচ্ছে চিত্রনাট্য ‘দোটানায়’। নাটকটি পরিচালনা করেছেন বিনোদন সাংবাদিক আকাশ নিবির।

অনেক আগে থেকেই আব্দুন নূর সজলের সঙ্গে একাধিক জুটি গড়তে দেখা গেছে আনিকা কবির শখকে। অনেকদিন পর আসন্ন কোরবানি ঈদের জন্য তারা একটি নতুন নাটকে অভিনয় করতে যাচ্ছেন।

এন, আর, মিডিয়ার নিবেদনে নাটকটি প্রযোজনা করছেন চৌধুরী এন্টারটেইনমেন্ট।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, বর্তমান সময়ের আলোচিত বরগুনার সেই আদলেই নির্মিত হতে যাচ্ছে ‘দোটনায়’। বাস্তবে যা কিছু ঘটে যায় তা আসলে পুরোটা নাটকে দেখানো সম্ভব না হলেও দর্শকরা এই নাটকের মাধ্যমে কিছু সত্য নির্মম কাহিনী দেখতে পারবেন।

আগামী ২৭ তারিখ থেকে এর শুটিং শুরু হবে। এই নাটকের প্রধান চরিত্রে দেখা যাবে এ সময়ের জনপ্রিয় অভিনেতা সজল ও মডেল অভিনেত্রী আনিকা কবির শখকে।

নাটকে নিহত রিফাত শরীফের চরিত্রে অভিনয় করবেন সজল, স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির ভূমিকায় শখ ও নয়ন বন্ড হবেন কলকাতার সংগীতশিল্পী রাকিব চৌধুরী।

নাটকের নির্মাতা আকাশ নিবির বলেন, আমি বিশ্বাস করি, আমাদের দেশে টিভি নাটক বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম। ঘটনার আড়ালে অনেক সত্যই ধামাচাপা পরে যায়। তখন দর্শকরা আমাদের মতো অনেক পরিচালকদের দিকে তাকিয়ে থাকে কিছু সত্য ঘটনা অবলম্বনে নাটক দেখার জন্য। দর্শকের এই ধরনের চাহিদার কথা মাথায় রেখে ‘দোটানায়’ নাটকটি র্নিমাণে আগ্রহী হয়েছি। তবে এই নাটকে একটি সারপ্রাইজিং চরিত্রে দেখা যাবে অভিনেতা ডিএ তায়েবকে।

কোরবানি ঈদ উপলক্ষে ‘দোটানায়’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে। নাটকটিতে একটি রোমান্টিক গানও রয়েছে। নিজের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন কলকাতার রাকিব চৌধুরী।


সমুদ্র স্নানে গিয়ে মন খুলে
সুদীপ্তা চক্রবর্তী। বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ। সুদীপ্তাকে টলিউডে প্রথম দেখা
বিস্তারিত
বিয়ে না করেও একই ছাদের
বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা এবং তরুণ অভিনেতা অর্জুন কাপুরের সম্পর্ক
বিস্তারিত
বাংলাদেশের ছবিতে এবার সানি লিওন
বলিউড অভিনেত্রী সানি লিওনিকে বাংলাদেশের চলচ্চিত্রে দেখা যাবে। সোমবার বিকেলে
বিস্তারিত
বিরতির পর ফিরছেন নুসরাত
বিয়ে, রিসেপশন, সংসদে শপথ পাঠ, হানিমুন, নির্বাচনী এলাকা পরিদর্শন- সব
বিস্তারিত
কোরআন পড়ে হাসপাতালে দিন কাটে
ঈদুল ফিতরের মতো এবারের ঈদুল আজহাও হাসপাতালেই কেটেছে এটিএম শামসুজ্জামানের।
বিস্তারিত
নায়ক বাপ্পিকেই অবশেষে বিয়ে করছেন
বিয়ে করছেন অপুঃ তবে কি শাকিব খানের সঙ্গে ডিভোর্সের এতোদিন
বিস্তারিত