সরকার বানভাসি মানুষের পাশে আছে: ত্রাণ প্রতিমন্ত্রী

ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, বর্তমান সরকার বানভাসি মানুষের পাশে আছে। বন্যায় ক্ষতিগ্রস্থদের ভয়ের কোন কারণ নেই। আপনাদের পাশে রয়েছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নির্দেশ দিয়েছেন বানভাসি একটি মানুষও যেন কষ্টে না থাকে।

সোমবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ঢেকুরিয়া শহীদ মনসুর আলী ইকোপার্কে বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা সবসময় অসহায় ও দুর্গত মানুষের কথা ভাবেন। তাদের কষ্টে ব্যথিত হন। দেশ স্বাধীনের পর এমন মানবদরদী প্রধানমন্ত্রী আর পাইনি। এদিকে বিএনপি-জামায়াত দেশ ধ্বংসের ষড়যন্ত্র করে। দেশের অগ্রগতি ঠেকাতে তারা জ্বালাও-পোড়াও করে জনগণ ও রাষ্ট্রের সম্পদ ধ্বংস করেছে।

একই অনুষ্ঠানে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনা জনগণের জন্য কাজ করছেন। তিনি নির্ঘুম থাকেন বলেই আজ বাংলার মানুষ শান্তিতে ঘুমাতে পারে। জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদের সভাপতিত্বে ত্রাণ বিতরণ পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, মাইজবাড়ি ইউপি চেয়ারম্যান শওকত হোসেন প্রমুখ।

এসময় বগুড়া-৫ আসনের এমপি হাবিবুর রহমান, ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ, পাউবো’র নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আক্তারুজ্জামান ভুইয়া, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী উপস্থিত ছিলেন। এর আগে ত্রাণ প্রতিমন্ত্রী স্পিডবোটযোগে যমুনা বেস্টিত কাজিপুর উপজেলার চরাঞ্চলসহ বন্যা পরিস্থিতি পরিদর্শন করেন।


নাগরপুরে ১০টি বেইলি সেতুই যেন
নাগরপুর-আরিচা আঞ্চলিক মহাসড়কের ১০টি বেইলি সেতুর সবই নড়বড়ে হয়ে পড়েছে।
বিস্তারিত
পালিয়ে থাকা বুদ্ধিজীবী হত্যাকারীদেরও বিচার
ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মোহাম্মদ আবদুল্লাহ বলেছেন, দেশের বাইরে পালিয়ে
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল
সিরাজগঞ্জ সদর উপজেলার বনবাড়ীয়া গ্রামে এক স্কুলছাত্রীকে বাল্যবিয়ে থেকে রক্ষা
বিস্তারিত
বিজয় দিবস উদযাপনে প্রস্তুত জাতীয়
১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সব প্রস্তুতি সম্পন্ন
বিস্তারিত
টিআর কাবিখার অর্থ লুটপাট করলে
টিআর কাবিখার প্রকল্পের অর্থ লুটপাট ও অনিয়ম-দুর্নীতির আশ্রয় নিলে কঠোর
বিস্তারিত
পাবনায় সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত
পাবনায় সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন
বিস্তারিত