এবার গণপিটুনির শিকার ভারতীয় খেলোয়াড়

দেশের বিভিন্ন প্রান্তে ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনির ঘটনা ঘটছে অহরহ। এবার সেই গণপিটুনির ঘটনা ঘটল ভারতেও। গণধোলাইয়ের শিকার হয়েছেন, জাতীয় স্তরের দেবাংশ রানা নামের এক খেলোয়াড়। আর সেই পিটুনির ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

পিটুনি খাওয়ার কারণে নিয়ে ধোঁয়াশায় সেই তরুণ খেলোয়াড়ও। দেবাংশ রানা জানান, কয়েকজন যুবকের দাবি তিনি নাকি তাদের এক বন্ধুকে হুমকি দিয়েছেন। আর সেই কারণে সোমবার রাস্তায় ফেলে তাকে মারধর করা হয়।

খেলোয়াড়ের ভাষায়, আমি তখন কাজে বেরিয়েছিলাম। আমচকাই আমার রাস্তা আটকে দাঁড়ায় চার দুস্কৃতি। তারপরই সবাই মিলে বেধড়ক মারতে থাকে আমায়। বলে, আমি নাকি তাদের কোনও এক বন্ধুকে হুমকি দিয়েছি। তারই প্রতিশোধ নিতে মারধর করা হচ্ছে। তাদের মধ্যে একজন মোবাইলে ঘটনাটি ভিডিও রেকর্ড করে। তারপর সেটি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আহত অবস্থায় কোনওক্রমে ফিরে পুলিশের কাছে অভিযোগ জানান তিনি। ইতিমধ্যেই চার অভিযুক্তর মধ্যে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। তারা নিশ্চিত করেছে, ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেফতার করা গেছে। চতুর্থ অভিযুক্তর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

এদিকে দেবাংশের বাবা দশেন্দ্র রানা জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি দেখেই তিনি ঘটনাটি জানতে পারেন। এমন পরিস্থিতিতে ছেলের পাশে দাঁড়িয়েছেন বাবা। তবে দিনদুপুরে এমন ঘটনা ঘটায় আতঙ্কিত দেবাংশ রানা এবং তার পরিবার। সাধারণ মানুষের নিরাপত্তা নিয়েও উঠছে প্রশ্ন।


রাতভর সংঘর্ষ, আবার অবরুদ্ধ কাশ্মীর
পুলিশের সঙ্গে সাধারণ মানুষের রাতভর সংঘর্ষের পর রবিবার থেকে কাশ্মীরের
বিস্তারিত
৭১টি ভেড়ার বিনিময়ে স্ত্রীর প্রেমিকের
চাই ভেঁড়া! একটা নয়! দুটোও নয়! এক্কেবারে ৭১টা ভেঁড়া! সেই
বিস্তারিত
আফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে আত্মঘাতী হামলায়
আফগানিস্তানের রাজধানী কাবুলে শিয়া অধ্যূষিত এক এলাকায় একটি বিয়ে বাড়িতে
বিস্তারিত
কলকাতায় বেপরোয়া গাড়ির ধাক্কায় দুই
ভারতের কলকাতায় বেপরোয়া গাড়ির ধাক্কায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন। শুক্রবার
বিস্তারিত
দিল্লির এইমস হাসপাতালে ভয়াবহ আগুন
দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে (এআইআইএমএস) তথা এইমস
বিস্তারিত
ফোনালাপে ইমরান খানকে যে বার্তা
জম্মু ও কাশ্মীর সঙ্কট নিয়ে ভারত ও পাকিস্তানের মধ্যকার উত্তেজনা
বিস্তারিত