এবার গণপিটুনির শিকার ভারতীয় খেলোয়াড়

দেশের বিভিন্ন প্রান্তে ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনির ঘটনা ঘটছে অহরহ। এবার সেই গণপিটুনির ঘটনা ঘটল ভারতেও। গণধোলাইয়ের শিকার হয়েছেন, জাতীয় স্তরের দেবাংশ রানা নামের এক খেলোয়াড়। আর সেই পিটুনির ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

পিটুনি খাওয়ার কারণে নিয়ে ধোঁয়াশায় সেই তরুণ খেলোয়াড়ও। দেবাংশ রানা জানান, কয়েকজন যুবকের দাবি তিনি নাকি তাদের এক বন্ধুকে হুমকি দিয়েছেন। আর সেই কারণে সোমবার রাস্তায় ফেলে তাকে মারধর করা হয়।

খেলোয়াড়ের ভাষায়, আমি তখন কাজে বেরিয়েছিলাম। আমচকাই আমার রাস্তা আটকে দাঁড়ায় চার দুস্কৃতি। তারপরই সবাই মিলে বেধড়ক মারতে থাকে আমায়। বলে, আমি নাকি তাদের কোনও এক বন্ধুকে হুমকি দিয়েছি। তারই প্রতিশোধ নিতে মারধর করা হচ্ছে। তাদের মধ্যে একজন মোবাইলে ঘটনাটি ভিডিও রেকর্ড করে। তারপর সেটি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আহত অবস্থায় কোনওক্রমে ফিরে পুলিশের কাছে অভিযোগ জানান তিনি। ইতিমধ্যেই চার অভিযুক্তর মধ্যে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। তারা নিশ্চিত করেছে, ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেফতার করা গেছে। চতুর্থ অভিযুক্তর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

এদিকে দেবাংশের বাবা দশেন্দ্র রানা জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি দেখেই তিনি ঘটনাটি জানতে পারেন। এমন পরিস্থিতিতে ছেলের পাশে দাঁড়িয়েছেন বাবা। তবে দিনদুপুরে এমন ঘটনা ঘটায় আতঙ্কিত দেবাংশ রানা এবং তার পরিবার। সাধারণ মানুষের নিরাপত্তা নিয়েও উঠছে প্রশ্ন।


পশ্চিমবঙ্গে বন্ধ হলো ইন্টারনেট
নাগরিকত্ব সংশোধনী আইন বিরোধী বিক্ষোভের কারণে অশান্ত হয়ে উঠছে ভারত।
বিস্তারিত
উত্তাল পশ্চিমবঙ্গ, পাঁচ ট্রেন ও
ভারতে নাগরিকত্ব বিল নিয়ে বিভিন্ন রাজ্যের পর এবার উত্তাল পশ্চিমবঙ্গ।
বিস্তারিত
তামাবিল সীমান্ত দিয়ে বাংলাদেশিদের ভারতে
সিলেটের গোয়াইনঘাট উপজেলার তামাবিল স্থলবন্দর দিয়ে বাংলাদেশি নাগরিকদের ভারতে প্রবেশ
বিস্তারিত
শিনজো অ্যাবের ভারত সফর স্থগিত
বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী বিল ও এনআরসি ঘিরে উত্তেজনার কারণে জাপানের
বিস্তারিত
যুক্তরাজ্যের নির্বাচনে টিউলিপ সিদ্দিকির হ্যাট‌ট্রিক
লন্ডনের হ্যাম্পস্টেড ও কিলবার্ন আসন থেকে টানা তৃতীয়বারের মতো জয়ী
বিস্তারিত
আসামের পর মেঘালয়ে কারফিউ, পুলিশের
নাগরিকত্ব (সংশোধনী) বিলের প্রতিবাদে ভারতের আসামের পাশাপাশি মেঘালয়ও বিক্ষোভে উত্তাল
বিস্তারিত