গণপিটুনিতে নিহত রেনু হত্যার প্রধান আসামী গ্রেফতার

বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত তাছলিমা বেগম রেনু হত্যার মামলার প্রধান আসামী হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জুলাই) গুলিস্তান থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, রেনু হত্যার প্রধান আসামি হৃদয়কে গুলিস্তান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে শুনেছি। তবে এখনো আমাদের কাছে হস্তান্তর করা হয়নি।

পরে এ ব্যাপারে বিস্তারিত জানাতে হবে বলে নিশ্চিত করেছেন পুলিশের এই কর্মকর্তা।

এর আগে বাড্ডায় স্কুল মাঠে দুই সন্তানের জননী তাছলিমা বেগম রেনু নামে এক নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় প্রধান সন্দেহভাজন হিসেবে তাকে সনাক্ত করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  হৃদয়ের ছবি প্রকাশের পর গা ঢাকা দিয়েছে।

এরপর তাকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। মর্মান্তিক এই ঘটনার ভিডিও প্রকাশ হয়েছে ফেসবুকে। আর এতে নীল টি শার্ট পড়া এক যুবককে হাতে লাঠি নিয়ে ক্রমাগত পেটাতে দেখা যায় রেনুকে। আর তার ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে ফেসবুকে।

এ বিষয়ে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনায় জড়িত বেশ কয়েকজনকে আমরা চিহ্নিত করেছি। প্রধান সন্দেহভাজন যুবকের পরিচয় মিলেছে। উত্তরবাড্ডার হানিফ আলীর ছেলে হৃদয়। সে সবজির দোকানে কাজ করেন।

তিনি বলেন, হত্যার ঘটনায় হৃদয়ের সঙ্গে থাকা বাচ্চু বাপ্পী, শাহীন ও জাফরকে গ্রেফতার করা হয়েছে।

ওসি বলেন, গ্রেফতার চারজনকে কোর্টে পাঠানো হয়েছে। আমরা তাদের রিমান্ড আবেদন করবো। এ ঘটনায় প্রধান সন্দেহভাজন হৃদয়কে গ্রেফতারে অভিযান চলছে।

গত শনিবার (২০ জুলাই) সকালে রাজধানীর উত্তর পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পিটিয়ে হত্যা করা হয় দুই সন্তানের জননী রেনুকে। তিনি তার মেয়েকে ভর্তি করতে ওই স্কুলে গিয়েছিলেন। কিন্তু পদ্মাসেতু নিয়ে ছড়ানো গুজবে বিশ্বাস করে তাকে ছেলে ধরা সন্দেহে আটকায় স্থানীয়রা। প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয় তাকে।


বিশ্ব মানবাধিকার দিবস আজ
আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) মানবাধিকার দিবস। রাজধানীসহ সারাদেশে দিবসটি উদযাপনের
বিস্তারিত
ডিসেম্বরের শেষে পুরান ঢাকায় চক্রাকার
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন,
বিস্তারিত
মহামারি ধারণ করতে পারে নিপা
নতুন একটি ভাইরাস ধীরে ধীরে ছড়িয়ে পড়ছে বাংলাদেশসহ দক্ষিণ ও
বিস্তারিত
নিষিদ্ধ হচ্ছে হাকিমপুরী জর্দা!
হাকিমপুরী জর্দায় ক্ষতিকর মাত্রায় সিসা, ক্যাডমিয়াম ও ক্রোমিয়ামের মতো ভারী
বিস্তারিত
এ মাসেই ই-পাসপোর্ট
চলতি মাসের তৃতীয় সপ্তাহে বহুল প্রতীক্ষিত ই-পাসপোর্ট (ইলেকট্রনিক পাসপোর্ট) প্রদান
বিস্তারিত
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সালমান
মিরপুরে শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের মঞ্চে রোববার (৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু
বিস্তারিত