শেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ২০ মামলার আসামিসহ নিহত ২

বগুড়ার শেরপুর উপজেলায় দুদল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার ভবানীপুর বাজারের পূর্বপাশে ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের ছেলে ডাকাত ধনেশ ওরফে সুকুমার সরকার (৩৮) ও নাটোরের সিংড়া উপজেলার বামিহাল গ্রামের রজব আলীর ছেলে সর্বহারা আফজাল হোসেন (৫৫)।

পুলিশের দাবি, নিহতদের মধ্যে ধনেশ ওরফে সুকুমার সরকার পেশাদার ডাকাত এবং আফজাল হোসেন পূর্ব বাংলার কমিউনিষ্ট পার্টির (সর্বহারা) সক্রিয় সদস্য। দেশের বিভিন্ন থানায় আফজালের নামে ২০টি ও ধনেশের নামে ১১টি মামলার খোঁজ পাওয়া গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, রাত দেড়টার দিকে শেরপুর উপজেলার ভবানীপুর বাজারের পূর্বপামের ব্রিজের ওপর দুদল সন্ত্রাসীর গোলাগুলি চলছিল। এ সংবাদ পেয়ে তিনি, শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, শেরপুর থানার ওসি হুমায়ুন কবির ও টহল পুলিশের দল ঘটনাস্থলে যান। সেখানে ধনেশ ওরফে সুকুমার সরকার ও আফজাল হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

দ্রুত তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ ওই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ (বন্দুকের গুলি) উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।


সখীপুরে বরের বাবাকে ৬ মাসের
টাঙ্গাইলের সখীপুরে বাল্যবিয়ের দায়ে বরের বাবাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন
বিস্তারিত
কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির
নারী অফিস সহকর্মীর সঙ্গে আপত্তিকর আচরণের ঘটনায় বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা
বিস্তারিত
নোয়াখালীতে হত্যার দায়ে দুজনের যাবজ্জীবন
নোয়াখালী সদর উপজেলার জ্বালানি তেল ব্যবসায়ী আরিফ হোসেনকে হত্যার দায়ে
বিস্তারিত
রূপগঞ্জে ভুয়া র‌্যাবচক্রের ৩ সদস্য
নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন ভুয়া র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ
বিস্তারিত
প্রাথমিকের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে স্বাক্ষর
চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ৮৩নং পূর্ব সাপদী সরকারি প্রাথমিক
বিস্তারিত
রূপগঞ্জে বিদেশি মদসহ মহিলা লীগ
নারায়ায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতার বাড়িতে অভিযান চালিয়ে বিপুল
বিস্তারিত