লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

লক্ষ্মীপুরের রায়পুরে সৈয়দ আহম্মদ (৩০) নামের এক যুবককে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। মসজিদের টাকা উত্তোলন নিয়ে দিনে হুমকি ও রাতে হাতুড়ি এবং ইট দিয়ে পিটিয়ে তাকে হত্যা করা হয় বলে অভিযোগ করেন পরিবার। 

এ ঘটনায় বুধবার সকালে নিহতের মা রিনা বেগম বাদী হয়ে ৪জনকে আসামী করে রায়পুর থানায় হত্যা মামলা করেন। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পেীর শহরের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ আব্দুল মালেক নামের এক অভিযুক্তকে গ্রেফতার করে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠায়। নিহত সৈয়দ একই এলাকার মৃত শামছুল হকের ছেলে।

নিহতের পরিবার জানায়, ওই গ্রামে নতুন করে একটি মসজিদ নির্মাণের কাজ চলছে। এলাকাবাসী সৈয়দকে মসজিদ নির্মাণের টাকা উত্তোলনের দায়িত্ব দেয়। সৈয়দও দায়িত্ব পালন  করে আসছিলেন। কয়েক দিন ধরে স্থানীয় আব্দুল মালেকের ছেলে জাহেদ ও খালেক টাকা উত্তোলনে বাধা দেয়। কিন্তু বাধা না মানায় মঙ্গলবার সকালে এ নিয়ে জাহেদ ও খালেকের সাথে তার ঝগড়া হয়। এর জের ধরে ওই দিন রাতে স্থানীয় বাজার থেকে বাড়ী ফেরার পথে মসজিদের সামনেই সৈয়দকে হাতুড়ি ও ইট দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত সৈয়দকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।  

এঘটনায় বুধবার সকালে রায়পুর থানায় আব্দুল মালেক, তাঁর ছেলে জাহেদ, খালেক ও একই এলাকার মো. বাহারকে আসামী করে হত্যা মামলা করে পরিবার।
  
রায়পুর থানার ওসি  মোহাম্মদ তোতা মিয়া জানান, যুবকের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। থানায় হত্যা মামলা নেয়া হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বোমা সন্দেহে ঘিরে রাখা ‘লাগেজ’
ময়মনসিংহ নগরীতে বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজ থেকে এক ব্যক্তির
বিস্তারিত
রংপুর সিটি সেন্টারের নির্মাণ কাজ
রংপুর জেলা পরিষদের তত্বাবধায়নে ১৮তলা বিশিষ্ট অত্যাধুনিক বাণিজ্যিক ভবন রংপুর
বিস্তারিত
সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতায় ৫৫ পদাতিক
বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতায় ৫৫ পদাতিক ডিভিশনের ভলিবল দল চ্যাম্পিয়ন
বিস্তারিত
রামেক হাসপাতালে স্বজনরাই ওয়ার্ডে নিচ্ছেন
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগ থেকে ট্রলিতে করে
বিস্তারিত
কবি আরিফুল হক কুমারের মুক্তির
সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কবি আরিফুল হক কুমারের নিঃশর্ত মুক্তির দাবিতে
বিস্তারিত
সিরাজগঞ্জ হাসপাতালের চার দালালের কারাদণ্ড
সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে
বিস্তারিত