দেড় যুগ পর বিজ্ঞাপনে দিনার-বিজরী

অভিনয় জীবনের দীর্ঘদিনের পথচলায় বহু টিভি নাটকে অভিনয় করার পাশাপাশি পাঁচ শতাধিক বিজ্ঞাপনে ভয়েস দিয়েছেন ইন্তেখাব দিনার। কিন্তু দীর্ঘ এই পথচলায় মাত্র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন তিনি।

২০০১ সালে অনিন্দ্য কবির অভিকের নির্দেশনায় রাঁধুনী গুড়া মসলার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন তিনি। এতে তার সহশিল্পী ছিলেন শর্মিলী আহমেদ। এরপর নানান কারণে ব্যাটে-বলে মেলেনি বিধায় দিনারকে আর বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যায়নি। তবে দীর্ঘ ১৮ বছর অর্থাৎ দেড় যুগ পর দিনারকে আবারো বিজ্ঞাপনে দেখা যাবে।

অমিতাভ রেজা চৌধুরীর নির্দেশনায় একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের পাউডার দুধের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপনটিতে সহশিল্পী হিসেবে আছেন দিনারেই সহধর্মিণী নন্দিত মডেল ও অভিনেতা বিজরী বরকত উল্যাহ। এরই মধ্যে বিজ্ঞাপনটির শুটিংও সম্পন্ন হয়েছে বলে জানান দিনার-বিজরী।

আঠারো বছর পর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা প্রসঙ্গে ইন্তেখাব দিনার বলেন, সত্যি বলতে কী নানান কারণে ব্যাটে-বলে মেলেনি বিধায় ২০০১-এর পর আর বিজ্ঞাপনে কাজ করা হয়ে ওঠেনি।

কিন্তু এটাও সত্যি, এক বিজ্ঞাপনে কাজ করে যে এতটা বছর পেরিয়ে গেছে সেটাও দ্বিতীয় বিজ্ঞাপনটিতে কাজ না করলে হয়তো হিসাব করাই হতো না। অমিতাভের অনেক বিজ্ঞাপনে আমি ভয়েস দিয়েছি। তার নির্দেশনাতে কাজ করে সত্যিই ভীষণ ভালো লেগেছে। সহশিল্পী হিসেবে বিজরীকে পেয়ে সময়টা যেমন দারুণ কেটেছে কাজটিও হয়ে উঠেছিল বেশ উপভোগ্য।

আশা করছি, আমাদের দুজনের নতুন কনসেপ্টের বিজ্ঞাপনটি ভালো লাগবে দর্শকের।

বিজরী বরকত উল্যাহ বলেন, অমিতাভ রেজার নির্দেশনায় এর আগেও আমি কাজ করেছি। শুরু থেকেই তার সঙ্গে সম্পর্কটা কিন্তু বন্ধুত্বের। যখন ‘বন্ধন’ ধারাবাহিকে কাজ করি তখন থেকেই তার সঙ্গে সম্পর্কটা আসলে বন্ধুত্বের। যে কারণে তার নির্দেশনায় কাজ করাটা আসলে আনন্দময় হয়ে ওঠে।

দীর্ঘদিন পর দিনার বিজ্ঞাপনে কাজ করেছে এটা যেমন আমার অনেক ভালো লাগার বিষয় ছিল, বিজ্ঞাপনটিতে সহশিল্পী হিসেবে ঘরের মানুষকে পাওয়ায় সেটা যেন বহুগুণে বেড়েও যায়।

বিজ্ঞাপনের গল্প, অমিতাভের নির্মাণশৈলী সবমিলিয়েই আসলে কাজটি অনেক ভালো হয়েছে। আশা করছি, বিশেষত দিনারের উপস্থিতি দর্শককে চমকে দেবে।

জানা যায়, শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে।

এবারের ঈদে দিনার-বিজরী তুহিন হোসেনের ঈদ ধারাবাহিক ‘ফ্যামিলি সিক্রেট’-এ অভিনয় করেছেন যা জিটিভিতে প্রচার হবে। আহমেদ ইউসুফ সাবেরের নির্দেশনায় সনি টিভির বিজ্ঞাপনে বিজরী প্রথম মডেল হন। তবে একই বছরে আফজাল হোসেনের ‘নন্দিনী প্রিন্ট শাড়ি’ বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে বেশি সাড়া ফেলেন।


মিশা-জায়েদের বিরুদ্ধে এবার হিরো আলমের
একটি লাইভ অনুষ্ঠানে হিরো আলমকে কটাক্ষ করায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী
বিস্তারিত
সিনেমার শুটিং করা যাবে ৫
করোনাভাইরাসের কারণে বন্ধ ছিল সিনেমার শুটিং। দীর্ঘদিন বন্ধ থাকার পর
বিস্তারিত
এবার জায়েদ খানকে যে চ্যালেঞ্জ
ফের খবরের শিরোনাম হলেন সময়ের সঙ্গে আলোচনার শীর্ষে থাকা অভিনেতা
বিস্তারিত
শুভ জন্মদিন দুই কিংবদন্তী কুমার
এখনও সমান তালে গান গেয়ে চলেছেন তিনি। ‘তোরে পুতুলের মত
বিস্তারিত
সংগীত পরিচালক ওয়াজিদ খান আর
বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক জুটি সাজিদ-ওয়াজিদ। এবার না ফেরার দেশে
বিস্তারিত
অসচ্ছল মানুষের পাশে শিরিন শিলা!
করোনাভাইরাস আতঙ্কে আজ সারাদেশে। প্রাণঘাতি এই ভাইরাস নিয়ে সরকার ও
বিস্তারিত