পটুয়াখালীতে অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগ সংবাদ সম্মেলন

পটুয়াখালীতে রবি আজিয়াটা লিমিটেড কর্তৃক পরিবেশক নিয়োগের নামে অর্থ আত্মসাৎ ও ব্যবসায় প্রতারণার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন এক পরিবেশক।

শুক্রবার বেলা ১১টায় পটুয়াখালীর বনানী রোডস্থ ডিস্ট্রিবিউটর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রবি আজিয়াটা লিমিটেড’র পরিবেশক সোহাগ এন্টারপ্রাইজের পরিচালক মোঃ কামরুল ইসলাম।

তিনি বলেন, ২০১৮ সালের ১৬ অক্টোবর রবি আজিয়াটা লিমিটেড সোহাগ এন্টারপ্রাইজকে পটুয়াখালী জেলার ছয় থানায় পরিবেশক হিসেবে নিয়োগ প্রদান করেন। রবি কোম্পানির দায়িত্বরত কর্মকর্তাগণের পরামর্শে বাবা বীর মুক্তিযোদ্ধা ও মা শিক্ষিকা (অবঃ) তাদের জমানো অর্থ এবং জমি বিক্রির সমুদয় অর্থ মাঠপর্যায়ে বিনিয়োগ করি। রবি আজিয়াটা লিমিটেডের সেলস ম্যানেজার মোঃ তৌফিকুল ইসলাম ও আঞ্চলিক ব্যবস্থাপক রিয়াদ মিয়ার যোগসাজশে কোম্পানির দেয়া মূল্যবান গিফট, সিম বিক্রির ডিভাইস, স্ক্যানার, ডিএসআর ইনসেপ্টিপ, মাঠ উন্নয়নে বিজনেস প্রমোটর নিয়মানুসারে নিয়োগ না করে বেতন-ভাতা আত্মসাৎ ও চুক্তি অনুসারে কমিশন না দিয়ে সোহাগ এন্টারপ্রাইজ প্রতিষ্ঠানের প্রায় ৩১ লাখ টাকার ক্ষতিসাধন করেন এবং ৩০ জুন পরিবেশক চুক্তি বাতিল করে। 
তারিখবিহীন সিল-স্বাক্ষরসহ ব্ল্যাংক চেক নিয়ে উল্টো মিথ্যা মামলা দেয়ার হুমকি-ধামকি দিচ্ছে। পরিবেশক হিসেবে বিনিয়োগকৃত অর্থ ফেরৎ ও ব্ল্যাংক চেক উদ্ধারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তেক্ষেপ কমনা করেন তিনি।

এ বিষয়ে মুঠোফোনে আঞ্চলিক ব্যবস্থাপক রিয়াদ মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কোম্পানির চাকরি করি। আপনি আমাদের হেড অফিসে যোগাযোগ করেন। আমি যা কিছু করেছি, তা কোম্পানির স্বার্থে করেছি।


প্রধানমন্ত্রীর সাহায্য চান প্রবাসী শ্রমিকের
মালয়েশিয়া প্রবাসী শ্রমিক সিরাজগঞ্জের আল আমিন সমো (৩৫) মৃত্যুর প্রায়
বিস্তারিত
গ্রামীণ জনপদের উন্নয়নে সংসদে কথা
গ্রামীণ জনপদের উন্নয়নে জাতীয় পার্টি সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে সংসদে
বিস্তারিত
নৌকা গেলো ধানে, ধান এলো
এবারের নির্বাচনে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের দুই প্রার্থী আ স ম
বিস্তারিত
চাঁদপুরে ২৮ জেলের ১ বছর
চাঁদপুরে পৃথক চারটি অভিযানে জেলা টাস্কফোর্স, মৎস্য বিভাগ, নৌ-পুলিশ ও
বিস্তারিত
শীতের শুরুতেই চমেকে ঠাণ্ডাজনিত শিশু
শীতের আগমনী বার্তায় ঠাণ্ডা পড়তে শুরু করেছে পাহাড় আর সাগরে
বিস্তারিত
বাবার সাথে গড়ে উঠুক সন্তানের
সময়ের দাবির কারণে কিছুটা পরিবর্তন এলেও এখনো দেখা যায় যে,
বিস্তারিত