এবার নুসরাত ফারিয়ার ভয়!

বেশ সাহসী অভিনেত্রী নুসরাত ফারিয়া। তারপরও অদেখা এক ভয় তাকে তাড়া করে বেড়ায়। কিন্তু কখনও তা প্রকাশ করতে চান না তিনি। অন্যদিকে, সফল সাঁতারু অঙ্কুশ, যার বোন অটিজমের শিকার। সেই বোনের শিক্ষক নুসরাত ফারিয়া। এমনই এক গল্প নিয়ে নির্মিত হবে থ্রিলারধর্মী ছবি ‘ভয়’।

ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ও কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরা। এটি নির্মাণ করবেন রাজা চন্দ। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও লিখেছেন রাজা চন্দ।

জানা গেছে, আগামী সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এর শুটিং। ছবির গল্পে দেখা যাবে, অঙ্কুশের জীবনে অজানা ভয় নেমে আসে। সেই ভয় ভাঙাতে ত্রাণকর্তা হিসেবে নুসরাত ফারিয়ার আবির্ভাব ঘটে। 

এদিকে, ক’দিন আগে দুই বাংলায় মুক্তি পেয়েছে ফারিয়া অভিনীত কলকাতার ছবি ‘বিবাহ অভিযান’। বিরসা দাশগুপ্ত পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে ভেঙ্কটেশ ফিল্মস। এতে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছন অঙ্কুশ। আরও আছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার।

বর্তমানে দীপঙ্কর দীপনের ‘ঢাকা-২০৪০’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। এতে আরও অভিনয় করছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও বাপ্পী চৌধুরীসহ অনেকে।


সালমানের সঙ্গে আমার বিয়ে
বলিউড তারকা সালমান খানকে বিয়ে করতে চেয়েছেন 'বীর' ও 'যুবরাজ'
বিস্তারিত
আবারো ঢাকাই ছবিতে শ্রাবন্তী
আবারো ঢাকার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাচার্জি।
বিস্তারিত
যে কারণে দুই বছর যাবৎ
অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ ছবিতে আশনা হাবিব ভাবনাকে দেখা
বিস্তারিত
অপু-বাপ্পির বিয়ে কে আর ঠেকায়?
একটি গানের শুটিংয়ে অংশ নিলেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও
বিস্তারিত
ছড়িয়ে পড়েছে নগ্ন ছবি, এখন
মাইনুল আহসান নোবেল। যিনি নেট দুনিয়ায় নোবেল ম্যান নামেই পরিচিত।
বিস্তারিত
মেয়েকে অশ্লীল ছবি দেখাতেন শ্বেতার
দ্বিতীয় পক্ষের স্বামী অভিনব কোহলি মেয়েকে মারধর ও গালিগালাজ করেন।
বিস্তারিত