সখীপুরে বিষপানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

টাঙ্গাইলের সখীপুরে এক ঘরে বসে একসঙ্গে বিষপান করে ২৩ ঘণ্টার ব্যবধানে প্রেমিক-প্রেমিকা মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় প্রেমিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

এর আগে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় প্রেমিকা টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। প্রেমিক ইব্রাহিম মিয়া (১৫) ও প্রেমিকা মেঘনা আক্তার (১৪) উপজেলা ইছাদিঘী দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

ইব্রাহিম ইছাদিঘী গ্রামের বাঘবেড় পাড়ার মজনু মিয়ার ছেলে এবং মেঘনা ওই গ্রামের ফজলুল হকের মেয়ে। 

পারিবারিক সূত্রে জানা যায়, একই শিক্ষা প্রতিষ্ঠানে একই শ্রেণিতে পড়ার সুবাধে তাদের মধ্যে বছরখানেক ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মাসখানেক আগে দুই পরিবারের মধ্যেই বিষয়টি জানাজানি হয়। বিষয়টি দুই পরিবার মেনে নিলেও বাল্যবিবাহের কারণে প্রশাসনের চাপে ছেলে-মেয়ের ইচ্ছা পূরণ হয়নি। পরে মেয়েটি ঈদের দিন রাতে বাড়ির কাউকে না জানিয়ে ছেলের বাড়িতে গিয়ে উঠে। ছেলের পরিবারের পক্ষ থেকে মেনে না নেয়ায় ঈদের পরদিন সকালে ছেলের বাড়িতে উভয়েই বিষপান করে। পরে ছেলের স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও মেয়ের স্বজনরা টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। মেয়েটি ওই হাসপাতালে নেয়ার পর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় মারা যায়। এর ২৩ ঘণ্টা পর বুধবার বেলা সাড়ে ১১টায় ছেলেটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ বলেন, দুই পরিবারের সঙ্গে কথা বলে মেয়ের কবরের পাশে ছেলেকেও কবর দেয়ার ব্যবস্থা করা হবে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, উভয় ঘটনায় পৃথক অপমৃত্যু মামলা হয়েছে। কী কারণে অল্প বয়সের দুটি প্রাণ অকালে ঝরে গেল এ বিষয়ে তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


কলেজছাত্রীকে অপহরণকালে চাঁদপুরে ২ যুবক
চাঁদপুরে কলেজছাত্রীকে অপহরণকালে কলেজের অন্য শিক্ষার্থীরা দুই যুবককে ধরে আটক
বিস্তারিত
শ্রীশ্রী ঠাকুর অনুকূলচন্দ্র’র ১৩২তম শুভাবির্ভাব
পাবনায় শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্র’র ১৩২তম শুভাবির্ভাব মহা মহোৎসবসহ ৫২তম
বিস্তারিত
রংপুর মেট্রোপলিটন পুলিশের প্রথম বর্ষপূর্তি
রংপুরে মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) প্রথম বর্ষপূর্তি নানা আয়োজনের মধ্য দিয়ে
বিস্তারিত
জবির বিলুপ্ত কমিটির একদিনেই ২
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সামনের ফাঁকা জায়গার (টিএসসি নামে পরিচিত) দোকান
বিস্তারিত
গোপালগঞ্জে তিন প্রতিষ্ঠানকে জরিমানা
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অভিযান চালিয়ে অপরিচ্ছন্ন পরিবেশে চানাচুর তৈরি ও মূল্য
বিস্তারিত
হোসেনপুরে গোয়ালঘরে থাকা সেই বৃদ্ধা
কিশোরগঞ্জের হোসেনপুরে সন্তানের অবজ্ঞা, অবেহেলায় সমলা বিবি নামে ৮১ বছরের
বিস্তারিত