নায়ক বাপ্পিকেই অবশেষে বিয়ে করছেন অপু বিশ্বাস!

বিয়ে করছেন অপুঃ তবে কি শাকিব খানের সঙ্গে ডিভোর্সের এতোদিন পর আরেক নায়ক বাপ্পির চৌধুরীর সঙ্গে নতুন জীবন শুরু করছেন ঢাকাই নায়িকা অপু বিশ্বাস! না, ঘটনাটা তেমন নয়। প্রায় দেড় যুগ আগে ২০০১ সালে শাবনূর-রিয়াজকে জুটি বানিয়ে পরিচালক দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি নির্মাণ করেছিলেন। এবার তারই সিক্যুয়েল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে রুপালি পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরীকে।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এ ছবিটির টাইটেল সং এর কাজ সম্প্রতি পুবাইলে শেষ হয়েছে। ছবিটিতে ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’- এই শিরোনামের গানটির কথা লিখেছেন সুদিপ কুমার দীপ। ইমন সাহার সুরে গেয়েছেন ইমরান ও লিজা।
 
টাইটেল সং প্রসঙ্গে পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘‘১৮ বছর আগে করা তোমার আমার বিয়ের কথা রাখব না গোপন’ গানটির সুর ঠিক রেখ এবার ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’ গানটি তৈরি করা হয়েছে। প্রেক্ষাপট বিবেচনায় সবকিছুতেই পরিবর্তন আনা হয়েছে। ঢাকায় রেকর্ডিং হলেও এর মিউজিক মাস্টারিং আনা হয়েছে দক্ষিণ ভারত থেকে।’

ছবির গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেকেই মনে করছেন আমি সিক্যুয়াল ছবি নির্মাণ করছি। আসলে তা নয়।একেবারেই নতুন একটি গল্প নিয়ে ছবিটি নির্মাণ করা হবে। আগের ছবির সাথে এই ছবির কোনো মিল থাকবে না। কমেডি ধারার একটি গল্প নিয়ে আমি ছবিটি নির্মাণ করছি।’

অপু বিশ্বাস-বাপ্পি চৌধুরী ছাড়াও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।


যে ৫ কারণে আত্মহত্যা করেন
জনপ্রিয় চিত্রনায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার (ইমন) ওরফে সালমান শাহ পাঁচটি
বিস্তারিত
‘আত্মহত্যা করেছেন সালমান শাহ, হত্যার
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহকে হত্যার কোনো আলামত পায়নি
বিস্তারিত
বিয়ে করছেন তাহসান!
শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী
বিস্তারিত
বিয়ের জন্য যেমন মেয়ে খুঁজছেন
বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানকে জড়িয়ে চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে
বিস্তারিত
জীবন ও জীবিকার প্রয়োজনে যা
আত্মপ্রত্যয়ী অপু বিশ্বাস। জীবনের ঘাত-প্রতিঘাত ঢালিউডের একসময়ের টপ নায়িকাকে থমকাতে
বিস্তারিত
করোনাভাইরাস: চীন ত্যাগ করছেন না
বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় কমেডি চরিত্র ‘মিস্টার বিন’। রোয়ান অ্যাটকিনসনের এই
বিস্তারিত