পুত্রবধূকে একাধিকবার ‘ধর্ষণ’, শ্বশুর গ্রেপ্তার

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে ইউনুস আলী (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া শেখেরদীঘি গ্রামে নিজ বাড়ি থেকে তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। 

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রথম স্ত্রী থাকার পরেও এক ছেলে সন্তানসহ দ্বিতীয় স্ত্রীকে বিয়ে করেন কাঠমিস্ত্রী ইউনুস আলী। পাঁচ থেকে ছয় মাস আগে সেই ছেলের বিয়ে দেন। ছেলে (সৎ) কাজের সন্ধানে ঢাকায় অবস্থান করেন। এদিকে পুত্রবধূ ও স্ত্রীকে নিয়ে বাড়িতে থাকতেন ইউনুস। গতকাল রোববার রাতে ঘুমন্ত পুত্রবধূর ঘরে কৌশলে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন ইউনুস আলী। পুত্রবধূর চিৎকারে স্থানীয়রা এসে ধর্ষক শ্বশুরকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় আজ সোমবার দুপুরে ওই পুত্রবধূ বাদী হয়ে ধর্ষক শ্বশুর ইউনুস আলীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় দুপুরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় থানা পুলিশ। নির্যাতিতা পুত্রবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই পুত্রবধূ জানান, বিয়ের পর থেকে বেড়াতে যাওয়ার কথা বলে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করেন শ্বশুর ইউনুস আলী। প্রতিবাদ করলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেন। রোববার রাতে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন বলেও দাবি তার।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ধর্ষিতার অভিযোগটি আমলে নিয়ে আটক ইউনুস আলীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।’


ফেসবুকে পরকীয়া: বিমানবন্দরে স্ত্রীর হাতে
ফরিদগঞ্জ উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের গাব্দের গাঁও গ্রামের গোফরান মিয়ার
বিস্তারিত
বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, বিষের
বগুড়ার শেরপুরে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর বিয়ের কথা
বিস্তারিত
ওসি ওবাইদুল হক সাময়িক বরখাস্ত
পাবনায় গণধর্ষণের শিকার গৃবধূকে অভিযুক্ত এক ধর্ষকের সাথে থানায় বিয়ে
বিস্তারিত
৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে
বগুড়ার কাহালু থানা পুলিশ ৯ম শ্রেণীর মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলায় ৭ম
বিস্তারিত
রূপগঞ্জে বিআইডব্লিউটিএ’র উচ্ছেদ অভিযান অব্যাহত
নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্বিতীয় দিনের মতো অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ। বুধবার
বিস্তারিত
সিরাজগঞ্জে শিশু স্কুলছাত্রী ধর্ষিত, গ্রেফতার
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই কুটিরাপাড়া গ্রামের এক শিশু স্কুলছাত্রী ধর্ষণের
বিস্তারিত