ধর্ষণ শেষে মুখ বন্ধ রাখতে মডেলকে টাকা দেন রোনালদো!

কখনো গোল দিয়ে আবার কখনো গোল না করে হরহামেশাই খবরের শিরোনাম হন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। আবার শিরোনামে আসলেন যুক্তরাষ্ট্রের মডেল ক্যাথরিন মায়োরগাকে মুখ বন্ধ রাখার জন্য টাকা দেওয়ার কথা স্বীকার করে।

ক্যাথরিন মায়োরগা নামে যুক্তরাষ্ট্রের ৩৪ বছর বয়সী এই নারী অভিযোগ করেন, ক্রিস্টিয়ানো রোনালদো তাকে লাস ভেগাসের একটি হোটেলে ধর্ষণ করেছিলেন। আর এই ঘটনা চেপে যেতে রোনালদো তাকে ৩ লাখ ৭৫ হাজার ডলার ( প্রায় চার কোটি) দিয়েছিলেন। ২০১০ সালে সেই মডেলকে এই অর্থ দেওয়া হয়েছিল বলে আদালতে স্বীকার করেছেন রোনালদোর আইনজীবীরা।

এর আগে জার্মানভিত্তিক ম্যাগাজিন ‘দার স্পিজেল’ এ খবর প্রকাশ করে- রোনালদো ওই ঘটনায় মুখ না খোলার জন্য ক্যাথরিনকে ৩ লাখ ৭৫ হাজার ইউএস ডলার দিয়েছিলেন। তবে ফিফার পাঁচবারের বর্ষসেরা এই খেলোয়াড় সব অভিযোগ অস্বীকার করেছিলেন। তিনি জানান, ওই নারীর সম্মতিতেই শারীরিক সম্পর্ক হয়েছিল।

বার্তাসংস্থা রয়টার্সকে রোনালদোর আইনজীবী ক্রিস্টিয়ান শ্যার্টজ বলেছিলেন, ‘এটা একটা অগ্রহণযোগ্য রিপোর্ট।’ তিনি এই পত্রিকার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন। তবে শেষ পর্যন্ত এই ম্যাগাজিনের সংবাদই সত্য হলো।

ধর্ষণের অভিযোগকারী ক্যাথরিন মায়োরগা জানান, এক সন্ধ্যায় লাস ভেগাসে পার্টি করে সময় কাটানোর পর রোনালদো তাকে ধর্ষণ করেন। লাস ভেগাসে তিনি দুলাভাই-খালাতো ভাইবোনদের সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন।


কখনোই মনে হয়নি ফর্মে নেই:
বিশ্বকাপে ব্যাটে-বলে দুর্দান্ত ক্রিকেট উপহার দিয়েছেন সাকিব। বিশ্ব আসরে দলকে
বিস্তারিত
সাকিব তাণ্ডবে বাংলাদেশের জয়
অবশেষে জয়ের দেখা পেল বাংলাদেশ। অধিনায়ক সাকিব আল হাসানের নেতৃত্বে
বিস্তারিত
জয়ের জন্য বাংলাদেশের লক্ষ্য ১৩৯
ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালের আগে নিয়ম রক্ষার ম্যাচে প্রতিপক্ষ শক্তিশালী
বিস্তারিত
টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ষষ্ঠ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে প্রথমে
বিস্তারিত
অস্ট্রেলিয়াকে রুখে দিল কিশোরীরা
আগেই বিদায় নিশ্চিত হয়ে যাওয়ায় অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের
বিস্তারিত
চট্রগ্রামে আজ মুখোমুখি জিম্বাবুয়ে-আফগানিস্তান
আজ শুক্রবার ত্রিদেশীয় সিরিজে আফগানিস্তানের মুখোমুখি হবে জিম্বাবুয়ে ক্রিকেট দল।
বিস্তারিত