চাঁদপুরে মাদ্রাসা ছাত্রের মস্তকবিহীন লাশ উদ্ধার

সোহেলের মস্তকবিহীন নিথর দেহ। ইনসেটে সোহেল।

চাঁদপুরে মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নন্দীখোলা সিনিয়র ফাজিল মাদ্রাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী সোহেল রানার (১৭) মস্তকবিহীন লাশ সোমবার সন্ধ্যায় উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে ময়নাতদন্ত শেষে লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর হরা হয়।

মঙ্গলবার  নিহত সোহেলের মৃতদেহ চাঁদপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। সোমবার রাতে ডিএসবি ও পিবিআই ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলমত সংগ্রহ করেছে।

নিহত সোহেল রানার মা সামছুন নাহার জানান, আমার ছেলে রোববার রাতের খাবার খেয়ে পাশের হাজী বাড়ীর খৎনা অনুষ্ঠানে যাবে বলে ঘর থেকে বেরিয়ে যায়। সেখানে তার বড় ভাইও খৎনা অনুষ্ঠানের গান-বাজনা শুনে রাত ২টার সময় ঘরে ফিরে। সোহেল রানা তখন ঘরে ফিরেনি। তার ভাই বলে, এসে পড়বে বলে সবাই ঘুমিয়ে পড়ি। সকালেও সোহেল ঘরে না ফিরায় আমি আশপাশে খোঁজ-খবর নেই। 

সোহেলের বাবা জমির হোসেন জানান, অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ঐ দিন আমি ও আমার শ্যালক আবুল কালামসহ তার পরিত্যক্ত নতুন বাড়িতে খোঁজ করতে যাই। সেখানে ঘরে তাকে না পেয়ে পার্শ্ববর্তী পুকুর পাড়ের দিকে দৃষ্টি দিলে পোশাক পরিহিত দেহ পড়ে আছে। ওখানে গিয়ে দেখতে পাই যে আমার সোহেলের মস্তকবিহীন নিথর দেহটাই শুধু পড়ে আছে। আমার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এসে ভিড় জমায়।

বিষয়টি পুলিশকে অবহিত করা হয়। পরে থানা পুলিশ সোহেলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনাস্থলে মতলব দক্ষিণ পুলিশসহ রাতে চাঁদপুর থেকে ডিএসবি, পিবিআই তদন্ত কাজে অংশ নেয়।

পিবিআই পুলিশ পরিদর্শক মোঃ মাহবুব বলেন, সোহেলের দেহের বাম দিকে ছুরি মারার দাগ রয়েছে। দেহ থেকে মস্তক আলাদা। মস্তক পাওয়া যায়নি। শরীরের নিচের অংশ ছিল উলঙ্গ। 

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, তার বাবার ধারণা সোহেলের মামা আবুল কালাম সোহেলকে নতুন এন্ড্রয়েড মোবাইল দিয়েছে। ওটার জন্য হয়তো তাকে মেরে ফেলা হয়েছে। এছাড়াও অনেক বিষয় আছে সেগুলো নিয়ে কাজ করছি। 


সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক
যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত
বিস্তারিত
নারীকণ্ঠে অনেকের সঙ্গেই প্রতারণা করেছে
২৮ বছরের যুবক মেহেদী হাসান। তার পেশা মাদক ব্যবসা ও
বিস্তারিত
মাদক-ধর্ষণসহ ১৯ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’
রাজধানীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আনোয়ার হোসেন (৩৪) নামে মাদক
বিস্তারিত
সিরাজগঞ্জে বিশিষ্ট সমাজসেবক কোহিনুর আর
সিরাজগঞ্জ পৌর এলাকার কালিবাড়ী মহল্লার বিশিষ্ট সমাজসেবক সাবেক ভিজিটর কোহিনুর
বিস্তারিত
আত্মসমর্পণকারী ১০২ ইয়াবা কারবারির বিরুদ্ধে
কক্সবাজারের টেকনাফ হাই স্কুল মাঠে আত্মসমর্পণকারী ১০২ জন ইয়াবা কারবারির
বিস্তারিত
মাদক নির্মূলের ব্রত নিয়ে পুলিশে
সিরাজগঞ্জে নবাগত পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) বলেছেন, মাদকের রাহুগ্রাস
বিস্তারিত