শিক্ষা ছাড়া ভালো মানুষ হওয়া যায় না: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, একজন ভালো মানুষ হওয়া যায় না শিক্ষা ছাড়া। কাজেই আমাদের ছেলে মেয়েদের স্কুল পাঠাতে হবে। আমাদের ছেলে মেয়েরা লেখা পড়া করে, তারা যেন মাদক, সন্ত্রাস এবং অন্যায়ের দিকে না যায় সেদিকে খেয়াল রাখতে হবে। ছেলে মেয়েরা লেখা পড়া করে যোগ্য নাগরিক হবে এবং দেশে বিদেশে চাকরি পাবে পরিবারের পাশাপাশি দেশের উন্নয়ন হবে।

শনিবার সন্ধায় মানিকগঞ্জ সদর উপজেলার দিয়ারা ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনের সভাপতিত্বে অন্যানদের মধ্যে জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিয়াকত আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ও জেলা পরিষদের সদস্য শামীম হোসেন প্রমুখ।

মন্ত্রী আরো বলেন, দেশের প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য দুপুরের খাবারের ব্যবহার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এই ছেলে মেয়েদের পিছনে প্রায় ৮ হাজার কোটি টাকা লাগবে।

বঙ্গবন্ধুসহ তার সপরিবারকে হত্যা ও ২১শে আগস্ট গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। যারা দেশের স্বাধীনতা চায়নি। তারাই সকল ষড়যন্ত্রের সাথে জড়িত ছিল এবং আছে। স্বাধীনতা বিরোধীরা এখনো দেশের জনগন ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।


রংপুরে আল্লাহর দলের ৩ সদস্য
রংপুর র‌্যাব-১৩ গোবিন্দগঞ্জ পৌরসভার ঘোষপাড়া এলাকা থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন
বিস্তারিত
ফেনীতে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ৭দিনব্যাপী
বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ)-ফেনী জেলা শাখার উদ্যোগে ফেনীর কেন্দ্রীয়
বিস্তারিত
মোবাইলে ছাত্রীর বাল্যবিয়ে: খাবার গেল
চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়ন ৯নং ওয়ার্ডে নগর বেপারী বাড়িতে
বিস্তারিত
চকরিয়ায় যথাযোগ্য মর্যদায় আন্তর্জাতিক মাতৃভাষা
কক্সবাজারের চকরিয়ায় বিনম্র শ্রদ্ধা, যথাযোগ্য মর্যদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে ভাষা
বিস্তারিত
টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির
টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির ২০২০ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে
বিস্তারিত
গোলাম দস্তগীর গাজী পাচ্ছেন স্বাধীনতা
নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর
বিস্তারিত