শিক্ষা ছাড়া ভালো মানুষ হওয়া যায় না: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, একজন ভালো মানুষ হওয়া যায় না শিক্ষা ছাড়া। কাজেই আমাদের ছেলে মেয়েদের স্কুল পাঠাতে হবে। আমাদের ছেলে মেয়েরা লেখা পড়া করে, তারা যেন মাদক, সন্ত্রাস এবং অন্যায়ের দিকে না যায় সেদিকে খেয়াল রাখতে হবে। ছেলে মেয়েরা লেখা পড়া করে যোগ্য নাগরিক হবে এবং দেশে বিদেশে চাকরি পাবে পরিবারের পাশাপাশি দেশের উন্নয়ন হবে।

শনিবার সন্ধায় মানিকগঞ্জ সদর উপজেলার দিয়ারা ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনের সভাপতিত্বে অন্যানদের মধ্যে জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিয়াকত আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ও জেলা পরিষদের সদস্য শামীম হোসেন প্রমুখ।

মন্ত্রী আরো বলেন, দেশের প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য দুপুরের খাবারের ব্যবহার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এই ছেলে মেয়েদের পিছনে প্রায় ৮ হাজার কোটি টাকা লাগবে।

বঙ্গবন্ধুসহ তার সপরিবারকে হত্যা ও ২১শে আগস্ট গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। যারা দেশের স্বাধীনতা চায়নি। তারাই সকল ষড়যন্ত্রের সাথে জড়িত ছিল এবং আছে। স্বাধীনতা বিরোধীরা এখনো দেশের জনগন ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।


ফেসবুকে পরকীয়া: বিমানবন্দরে স্ত্রীর হাতে
ফরিদগঞ্জ উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের গাব্দের গাঁও গ্রামের গোফরান মিয়ার
বিস্তারিত
বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, বিষের
বগুড়ার শেরপুরে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর বিয়ের কথা
বিস্তারিত
ওসি ওবাইদুল হক সাময়িক বরখাস্ত
পাবনায় গণধর্ষণের শিকার গৃবধূকে অভিযুক্ত এক ধর্ষকের সাথে থানায় বিয়ে
বিস্তারিত
৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে
বগুড়ার কাহালু থানা পুলিশ ৯ম শ্রেণীর মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলায় ৭ম
বিস্তারিত
রূপগঞ্জে বিআইডব্লিউটিএ’র উচ্ছেদ অভিযান অব্যাহত
নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্বিতীয় দিনের মতো অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ। বুধবার
বিস্তারিত
সিরাজগঞ্জে শিশু স্কুলছাত্রী ধর্ষিত, গ্রেফতার
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই কুটিরাপাড়া গ্রামের এক শিশু স্কুলছাত্রী ধর্ষণের
বিস্তারিত