জাতীয় পার্টিকে কোনো মতভেদ নেই: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে। সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে কাজ করছে।

সোমবার বনানী কর্যালয়ে গণমাধ্যমকর্মীদের তিনি এ কথা বলেন। জিএম কাদের এ সময় আরো বলেন, আমাদের দলের মধ্যে কোনো মতভেদ নেই। আমরা ঐক্যবদ্ধভাবে পার্টিকে শক্তিশালী ও ক্ষমতায় নেওয়ার জন্য কাজ করে যাচ্ছি এবং দল ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে।  

তিনি আরো বলেন, পার্টিকে সুসংগঠিত ও শক্তিশালী করার জন্য ৮ বিভাগে সাংগঠনিক টিম কেন্দ্রীয় কমিটির নেতাদের নিয়ে গঠন করা হয়েছে। এই টিম তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী জেলায় জেলায় ঐক্যবদ্ধভাবে সংগঠনকে সু-সংগঠিত করবে।

জিএম কাদের বলেন, আমরা ঐকমত্য হয়েই রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে রাহগির আল মাহি এরশাদকে দলের মনোনয়ন দিয়েছি। এখানে কেন্দ্রীয় ও তৃণমূল নেতাকর্মী একত্র হয়ে দলের স্বার্থে কাজ করবে এবং আমরা জয়ী হবো ইনশাআল্লাহ। 

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সোলায়মান আলম শেঠ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল, মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক ইসাহাক ভ’ইয়া, নির্মল দাশ, শাহজাহান মানসুর প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।


নেতৃত্ব হারিয়ে যা বললেন ছাত্রলীগ
নানা বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ ও সমালোচনার কারণে নেতৃত্ব হারিয়েছেন ছাত্রলীগের
বিস্তারিত
ছাত্রলীগের দায়িত্বে নাহিয়ান-লেখক
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়। ছাত্রলীগের ১ নম্বর
বিস্তারিত
কে এই ছাত্রলীগের নতুন সভাপতি
ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের পদ থেকে রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং
বিস্তারিত
ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী
ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ হারালেন শোভন-রাব্বানী। বর্তমান সভাপতি
বিস্তারিত
ছাত্রদলের সম্মেলন পণ্ড, আওয়ামী লীগের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল
বিস্তারিত
নির্বাচনী প্রচারণা শুরু করেছেন সাদ
সিলেটের হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) মাজার জিয়ারতের মধ্য
বিস্তারিত