বরিশালের বিভাগীয় কমিশনারের মতবিনিময়

বরিশালের বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধূরী স্বরূপকাঠি কলেজিয়েট একাডেমীর পরিচালনা পরিষদ, শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেছেন। 

বুধবার সকালে একাডেমি মিলনায়তনে ওই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় কালে বিভাগীয় কমিশনার বলেন, আজকের একজন আদর্শবান শিক্ষার্থীই ভবিষ্যৎ সোনার বাংলা গড়ার কারিগর হবে। আর শিক্ষার্থীকে আদর্শবান করে গড়ে তোলার দায়ীত্ব পরিবার, সমাজ ও শিক্ষকদের নিতে হবে।  

কেবল পুথিগত বিদ্যা অর্জন করলে চলবে না।  ত্রুটি মুক্ত শিক্ষাই পারে আদর্শ নাগরিক তৈরি করতে। শিক্ষককে আদর্শবান হতে হবে। নিজকে প্রাইভেট পড়ানোর কাজে ব্যাস্ত রাখা যাবে না। মুক্তিযুদ্ধের চেতনায় নিজকে উদ্বুদ্ধ করে  দেশকে ভাল বাসতে হবে। কেবল পুথিগত বিদ্যা নয় শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক করে গড়ে তুলতে হবে। আসুন আমরা সবাই মিলে মুক্তিযুদ্ধের চেতনায় একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে এগিয়ে আসি। 

পরিচালনা পরিষদের সভাপতি সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, একাডেমির প্রধান শিক্ষক মো. ফজলুল হক, শিক্ষক মো. ওবায়দুল হক প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, ওসি মো.কামরুজ্জামান তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয়, নারী ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, ইত্তেফাকের ষ্টাফ রিপোর্টার মো. নাসিম আলী, স্বরূপকাঠি প্রেসক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, সাইনং ষ্টার কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মো. শাহ আলম বাহাদুরসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্থানীয় সামাজিক নেতৃবৃন্দ। বিভাগীয় কমিশনার দিন ব্যাপী কর্মসূচির মধ্যে স্বরূপকাঠি উপজেলা পরিষদ, স্বরূপকাঠি পৌরসভা, সোহাগদল ইউনিয়ন পরিষদ, একটি বাড়ী একটি খামার প্রকল্প পরিদর্শন করেন। 


ফেনীতে যুবলীগকর্মী মানিক হত্যামামলা: চার্জশিটের
ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন যুবলীগ কর্মী রবিউল হক মানিক
বিস্তারিত
আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু
সাভারের আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পাম্প শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর
বিস্তারিত
আশুলিয়ায় কাভার্ড ভ্যানচাপায় রাজমিস্ত্রীর মৃত্যু
ঢাকার আশুলিয়ায় ইউএসডি নামের কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানের চাপায়
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল
সিরাজগঞ্জ সদর উপজেলার মোড়গ্রামের এক মাদ্রাসাছাত্রীকে বাল্যবিয়ে থেকে রক্ষা করলেন
বিস্তারিত
আমতলীতে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন
বরগুনার আমতলীতে  শুক্রবার দুপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা ও
বিস্তারিত
সিরাজগঞ্জে বালু উত্তোলনে ৭টি ড্রেজার
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হলদার পাড়া ও বাচরা গ্রামে ৩টি স্পটে
বিস্তারিত