আলভীকে বাসচাপা দেয়া দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ড: তথ্যমন্ত্রীর সন্দেহ

বাসচাপা দিয়ে পারভেজ রবকে হত্যার পর একই পরিবহণ কোম্পানির অন্য একটি বাস ছেলে ইয়াসির আলভীকেও চাপা দিয়ে আহত করার ঘটনা, দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ড তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

বুধবার রাজধানীর শ্যামলীতে ট্রমা সেন্টারে চিকিৎসাধীন ইয়াসির আলভীকে দেখতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

সড়ক দুর্ঘটনার বিষয়ে মন্ত্রী বলেন, কিছু কিছু বাস ও ট্রাক ড্রাইভার খুবই বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে অনেক সময় ইচ্ছাকৃত চাপা দেয়ার ঘটনা ঘটাচ্ছে। তাই সবগুলো দুর্ঘটনা নয়, অনেকগুলো হত্যাকাণ্ড। প্রথমত পারভেজ রবকে যেভাবে চাপা দেয়া হয়েছে, তার ছেলে একই কোম্পানির গাড়িতে সেভাবে দুর্ঘটনার শিকার হয়েছেন। তাই দু'টি ঘটনাই দুর্ঘটনা কি না, বিশেষ করে পরবর্তী ঘটনা দুর্ঘটনা কি না তা তদন্তের দাবি রাখে।'

ভুয়া লাইসেন্স বা রোড পারমিট ছাড়া গাড়ি চালানোর ক্ষেত্রে দায়ী সবার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের প্রয়োজন, এজন্য সরকার কাজ করছে। যেসব চালক বেপরোয়া গাড়ি চালান, যাদের কারণে সড়কে প্রাণ ঝড়ে পড়ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে। তবে, এজন্য জোরাল প্রচার এবং ক্যাম্পেইন প্রয়োজন।

গেল ৫ই সেপ্টেম্বর উত্তরার তুরাগে ভিক্টর পরিবহণের একটি বাসের চাপায় সংগীত পরিচালক পারভেজ রব নিহত হন। দুইদিন পর একই পরিবহণের আরেকটি বাসের চাপায় গুরুতর আহত হয় পারভেজ রবের ছেলে আলভী আর মারা যায় তার বন্ধু ছোটন।


রাজশাহীতে সোমবার থেকে পেঁয়াজের কেজি
রাজশাহীতে সোমবার থেকে পেঁয়াজের কেজি ১৫০ টাকায় নামিয়ে আনতে ব্যবসায়ীদের
বিস্তারিত
বুড়িগঙ্গার তীরে হাসপাতালসহ ২৭ প্রতিষ্ঠান
পরিবেশ ছাড়পত্র না থাকায় বুড়িগঙ্গা তীরের ২৭ প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ
বিস্তারিত
পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে নির্দেশনা চেয়ে
‘আপনারা এক সপ্তাহ দেখেন। এর মধ্যে যদি পেঁয়াজ নিয়ে পরিস্থিতি
বিস্তারিত
ভরা মওসুমে পেঁয়াজ আমদানি বন্ধের
সংকটময় সময়ে প্রায়ই পেঁয়াজ রফতানি বন্ধ করে ভারত। অথচ ভরা
বিস্তারিত
দুবাই এয়ার শো’তে যোগ দিলেন
‘দুবাই এয়ার শো-২০১৯’র উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বিস্তারিত
আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য সুরক্ষা ফোরামের
সুবিধাবঞ্চিত মানুষের সার্বজনীন স্বাস্থ্য সহায়তার জন্য ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য
বিস্তারিত