খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেরাণীগঞ্জে মানববন্ধন

বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দেশব্যপী দুদিনের কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার  মানববন্ধন কর্মসূচি পালন পালন করেছে দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপি। 

এ কর্মসূচিতে থানা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের তৃণমূলের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন। দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপি’র প্রধান কার্যালয়ের সামনে আয়োজিত এ মানব বন্ধন কর্মসূচীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী,ঢাকা জেলা বিএনপি নেতা  জয়নাল আবেদিন বাবুল,দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারন সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু,জিনজিরা ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী ওমর শাহানেওয়াজ, সাধারন সম্পাদক মোঃ আজাদ হোসেন,যুব নেতা আরমান,ছাত্রনেতা আসাদুজ্জামান সোহেল প্রমুখ। 

এসময় থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে এদেশে গনতন্ত্র মুক্তি পাবে না।  আইনী প্রক্রিয়ায় বেগম জিয়ার মুক্তি না হলে দেশেরে জনগনকে সাথে নিয়েই আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত  করে আনব। তিনি আরো বলেন, একমাত্র সরকারের নীল নকশার কারনেই আজ খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাচ্ছেন না। রাতের আধারে ভোট ডাকাতির মাধ্যমে এই সরকার অবৈধ ভাবে ক্ষমতায় এসেছে। তারা পুলিশসহ অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সহায়তায় ক্ষমতার মসনদে এখনো টিকে আছে। নিপুন রায় বলেন,এই অবৈধ সরকার বিএনপিকে ধবংস করার জন্য নেতা-কর্মীদের নামে শতশত মামলা, হামলা ও পুলিশ দিয়ে যেভাবে নির্যাতন করেছে তাতে বিএনপি টিকে থাকার কথা নয়। কিন্তু বিএনপিকে মানুষ ভালবাসে বলেই সরকারের সকল হামলা-মামলা ও নির্যাতন সহ্য করে হাজার হাজার নেতা-কর্মী ও সাধারন মানুষ এখনো বিএনপির ডাকে সাড়া দিচ্ছে। তিনি বলেন আমরা এদেশের জনগনকে সাথে নিয়ে গনতান্ত্রিকভাবে শান্তিপুর্ন আন্দোলনের মাধ্যমে এই অবৈধ ফ্যাসিস্ট হাসিনার সরকারের পতন ঘটাবো। 


শেরপুরে সপ্তাহব্যাপী বৃক্ষ রোপন অভিযান
"ফলদ বৃক্ষে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” ও “শিক্ষায় বন প্রতিবেশ,
বিস্তারিত
বগুড়ায় বিলের পাশ থেকে কয়েক
বগুড়ার শাহজাহানপুর উপজেলায় একটি বিলের পানি এবং তীর থেকে বস্তাভর্তি
বিস্তারিত
গুলশানের তিন ‘স্পা’ সেন্টারে অবৈধ
নগরীর গুলশানের তিনটি ‘স্পা’ সেন্টারে উঠতি বয়সী তরুণী ও নারীদের
বিস্তারিত
পুলিশের তালিকায় রাজধানীর ১৫০ ক্যাসিনো
রাজধানীতে ক্যাসিনো-জুয়া খেলা হয় এমন দেড় শতাধিক স্পটের তালিকা ঢাকা
বিস্তারিত
৭২০ ভরি স্বর্ণ ও কোটি
রাজধানীর ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনো ব্যবসার অংশীদার গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগের
বিস্তারিত
ক্যাসিনোর টাকায় সিনেমা বানান হকার
ক্যাসিনো কারবারের মাধ্যমে কামানো টাকা ঢাকাই চলচ্চিত্রেও লগ্নি করেছেন যুবলীগ
বিস্তারিত