খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেরাণীগঞ্জে মানববন্ধন

বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দেশব্যপী দুদিনের কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার  মানববন্ধন কর্মসূচি পালন পালন করেছে দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপি। 

এ কর্মসূচিতে থানা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের তৃণমূলের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন। দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপি’র প্রধান কার্যালয়ের সামনে আয়োজিত এ মানব বন্ধন কর্মসূচীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী,ঢাকা জেলা বিএনপি নেতা  জয়নাল আবেদিন বাবুল,দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারন সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু,জিনজিরা ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী ওমর শাহানেওয়াজ, সাধারন সম্পাদক মোঃ আজাদ হোসেন,যুব নেতা আরমান,ছাত্রনেতা আসাদুজ্জামান সোহেল প্রমুখ। 

এসময় থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে এদেশে গনতন্ত্র মুক্তি পাবে না।  আইনী প্রক্রিয়ায় বেগম জিয়ার মুক্তি না হলে দেশেরে জনগনকে সাথে নিয়েই আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত  করে আনব। তিনি আরো বলেন, একমাত্র সরকারের নীল নকশার কারনেই আজ খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাচ্ছেন না। রাতের আধারে ভোট ডাকাতির মাধ্যমে এই সরকার অবৈধ ভাবে ক্ষমতায় এসেছে। তারা পুলিশসহ অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সহায়তায় ক্ষমতার মসনদে এখনো টিকে আছে। নিপুন রায় বলেন,এই অবৈধ সরকার বিএনপিকে ধবংস করার জন্য নেতা-কর্মীদের নামে শতশত মামলা, হামলা ও পুলিশ দিয়ে যেভাবে নির্যাতন করেছে তাতে বিএনপি টিকে থাকার কথা নয়। কিন্তু বিএনপিকে মানুষ ভালবাসে বলেই সরকারের সকল হামলা-মামলা ও নির্যাতন সহ্য করে হাজার হাজার নেতা-কর্মী ও সাধারন মানুষ এখনো বিএনপির ডাকে সাড়া দিচ্ছে। তিনি বলেন আমরা এদেশের জনগনকে সাথে নিয়ে গনতান্ত্রিকভাবে শান্তিপুর্ন আন্দোলনের মাধ্যমে এই অবৈধ ফ্যাসিস্ট হাসিনার সরকারের পতন ঘটাবো। 


শেখ হাসিনার উন্নয়নের সুফল পাচ্ছেন
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
বিস্তারিত
পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে
আবহাওয়াসহ সবকিছু অনুকূলে থাকলে আগামীকাল বৃহস্পতিবার পদ্মা সেতুর ২২তম স্প্যান
বিস্তারিত
লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় স্কুলছাত্র
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিশান আহমেদ ফারুক (৯) নামে এক স্কুলছাত্র
বিস্তারিত
পিরোজপুর জেলা হাসপাতালে ৪ দালাল
পিরোজপুর জেলা হাসপাতালে আকস্মিক ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে গোয়েন্দা
বিস্তারিত
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২,
টাঙ্গাইলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। এতে আহত
বিস্তারিত
বালুমহাল নিয়ে বিপাকে পড়েছেন রাজশাহীর
বালুমহাল ইজারা নিয়ে বিপাকে পড়েছেন রাজশাহীর দুই ব্যক্তি। ইজারার শর্ত
বিস্তারিত