গফরগাঁওয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে এক যুবক নিহত

দীর্ঘ দিনের বিরোধের জের ধরে  ময়মনসিংহের গফরগাঁওয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। এছাড়াও নারীসহ আরো দুইজন গুরুতর আহত হয়েছেন।
 
ঘটনাটি ঘটে বুধবার রাতে উপজেলার রাওনা ইউনিয়ের ধোপাঘাট বাজারে। এ ঘটনায় দুই গ্রামেই থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত যুবকের নাম হুমায়ুন (২৭)। তিনি রাওনা গ্রামের মতিন মেয়ের ছেলে।
সংঘর্ষে নিহতের মা রাহেনা খাতুন (৭০) ও তার ভাই জজ মিয়া (২৫) গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে জজ মিয়াকে ঢাকার পঙ্গু হাসপাতালে ও রাহেনা খাতুনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, উপজেলার রাওনা গ্রামের মতিন মিয়ার বাড়ির লোকজনের সাথে পাশের ধোপাঘাট গ্রামের শহর মেম্বারের বাড়ির লোকজনের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে বুধবার বিকালে ধোপাঘাট গ্রামের লোকজন রাওনা গ্রামের কাঞ্চন মিয়াকে মারধর করে। পরে রাত ৮টার দিকে ধোপাঘাট গ্রামের লোকজন রাওনা গ্রামের মতিন মিয়ার বাড়িতে হামলা চালায়। এ সময় তারা বৃদ্ধ রাহেনা খাতুনকে (৭০) পিটিয়ে গুরুতর আহত করে। পরে তারা ধোপাঘাট বাজারে গিয়ে রাওনা গ্রামের ইসমাইলের চা স্টল ভাংচুর করে।

খবর পেয়ে রাত সাড়ে ৯টা নাগাদ হুমায়ূন ও জজের নেতৃত্বে রাওনা গ্রামের বেশ কয়েকজন ধোপাঘাট বাজারে গেলে ধোপাঘাট গ্রামের শরীফুল, নয়ন, ছাইদুল, সিরাজের নেতৃত্বে রাওনা গ্রামের লোকজনের উপর হামলা চালানো হয়। এ সময় তারা রাওনা গ্রামের মতিন মিয়ার ছেলে হুমায়ূন ও জজকে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে হুমায়ুনের মৃত্যু হয়।

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার জানান, এখন এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। পরবর্তী যে কোন ধরণের পরিস্থিতি মোকাবেলায় ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। 


যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায়
রাজধানীতে ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেপ্তার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক
বিস্তারিত
ক্যাসিনো নিয়ে যা বললেন ডিএমপি
রাজধানীতে অবৈধ জুয়ার আড্ডা, ক্যাসিনো পরিচালনায় যত প্রভাবশালীরাই জড়িত থাকুক
বিস্তারিত
পটিয়ায় মা-ছেলেকে এক মাসের জেল
পটিয়া উপজেলায় মানুষের মাঝে শঙ্কা ও এলাকায় গণ উপদ্রপ সৃষ্ঠির
বিস্তারিত
নান্দাইলে দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার
ময়মনসিংহের নান্দাইলে পৃথকস্থানে একদিনে দুই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এসব
বিস্তারিত
মঠবাড়িয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
পিরোজপুরের মঠবাড়িয়ায় কবির হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ
বিস্তারিত
মধুখালীতে বাদাম বিক্রি করে সংসার
ফুটফুটে একটি শিশু একটি স্কুলের শিক্ষার্থীদের মাঝে ঘুরে ঘুরে বাদাম
বিস্তারিত