দুই বন্ধু ধর্ষণ করল ৪ বছরের শিশুকে

ময়মনসিংহের গৌরীপুরে দুই বন্ধুর হাতে ৪ বছরের শিশু ধর্ষিত হয়েছে। যে শিশুটি এখনো ঠিকমতো কথা বলতেই শিখেনি সেই ছোট্ট শিশুটি দুই নরপশুর লালসার শিকার হয়ে এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার গাভিশীমুল গ্রামে।

এ ঘটনায় শিশুটির বাবা বুধবার রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত দুই ধর্ষক কিশোরের নাম ইসমাইল হোসেন (১৪) ও রাকিব (১৩)। ইসমাইল গাভিশীমুল গ্রামের তারা মিয়ার ছেলে ও রাকিব একই গ্রামের হারুন মিয়ার ছেলে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সংসারে অভাব অনটনের কারণে শিশুটির বাবা ঢাকায় রিকশা চালান ও মা গৃহপরিচারিকার কাজ করেন। তাদের ৪ বছর বয়সী ছোট্ট এই শিশুটি তার দাদীর সাথে গ্রামের বাড়িতে থাকে। গত ৯ সেপ্টেম্বর সোমবার বিকেলে শিশুটিকে চকলেটের প্রলোভন দেখিয়ে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে কিশোর ইসমাইল হোসেন ও রাকিব। একপর্যায়ে শিশুটির চিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার দুপুরে শিশুটির বাবা জানান, তিনি স্ত্রী ও তার সাত বছরের এক শিশুসন্তানকে নিয়ে ঢাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। আর ছোট মেয়েটি তার মায়ের কাছে গ্রামের বাড়িতে থাকে। মেয়ের এই অবস্থা শুনে মঙ্গলবার বাড়িতে এসে শুনি মেয়ের চিকিৎসার জন্য গ্রামের মাতাব্বরদের মাধ্যমে চার হাজার টাকা দিয়েছে দুই ধর্ষকের পরিবারের লোকজন। পরে আমি ওই টাকা মাতাব্বর জুয়েলের কাছে ফেরৎ দিয়ে বিচারের দাবিতে থানায় মামলা করেছি।

গৌরীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটির ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা নেয়া হচ্ছে। অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।


আমতলীতে বিদ্যালয়ের দাতা সদস্য নির্বাচন
বরগুনার আমতলীতে একটি বিদ্যালয়ের দাতা সদস্য নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন
বিস্তারিত
জাবি ভিসির অপসারণ দাবিতে ফের
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভিসি অধ্যাপক ড. ফারজানা ইসলামের অপসারণের দাবিতে
বিস্তারিত
পেকুয়ায় সাব-মেরিন স্টেশন এলাকার অবৈধ
কক্সবাজারের পেকুয়ায় সাব-মেরিন স্টেশন স্থাপনের জন্য নৌবাহিনীর অধিগ্রহণ করা জমি
বিস্তারিত
সাভারে গুঁড়িয়ে দেয়া হয়েছে ৫
কৃষিজমি ও নদীর পাড়ে অবৈধভাবে ইটভাটা তৈরি ও পরিচালনার দায়ে
বিস্তারিত
কুলাউড়ায় অপরাধ কমাতে সীমান্ত এলাকায়
কুলাউড়ার সীমান্তবর্তী এলাকায় মাদক, সন্ত্রাস, নাশকতা, চোরাচালান প্রতিরোধে জেলা প্রশাসন,
বিস্তারিত
রূপগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যানের দখলকৃত
নারায়ণগঞ্জের রূপগঞ্জে সরকারি জমি দখল করে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান
বিস্তারিত