পিরোজপুরে সকালে আসামির পলায়ন, বিকেলে গ্রেফতার

গ্রেফতার হওয়া হত্যা মামলার এক সন্দেহভাজন আসামি সালমান খানকে বিকেলে আবার আটক করেছেন পুলিশ। বৃহস্পতিবার সকালে পিরোজপর সদর থানা থেকে এ পলায়নের ঘটনা ঘটেছে।

এই পালিয়ে যাওয়া আসামি সদর উপজেলার কলাখালী উদয়কাঠী গ্রামের দুলাল খানের ছেলে সালমান খান (২৪)। ওই আসামির বিরুদ্ধে সদর থানায় মাদক ও নারী নির্যাতনসহ ৪টি নিয়মিত মামলা রুজু রয়েছে।

থানা সূত্রে জানা যায়, সকালের দিকে আসামি পানি পান করতে চাইলে দায়িত্বরত সেন্ট্রি হাজতখানার দরজা খোলেন। এ সময় সালমান তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং বেরিয়ে দৌড়ে থানা থেকে ওই আসামি পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় সেন্ট্রি পড়ে গিয়ে মাথায় আঘাত পান। তার পিছনে পুলিশ ধাওয়া করলে সে থানার উত্তর দিকে দামুদর খালে ঝাঁপিয়ে পড়ে গা-ঢাকা দেয়।

কলাখালীর যুবলীগ কর্মী জয় হত্যা মামলায় তদন্ত কর্মকর্তা এসআই মুনিরুজ্জামান গত বুধবার দুপুরে সন্দেহভাজন আসামি হিসেবে সালমানকে গ্রেফতার করে থানায় আনা হয়। 
তদন্ত কর্মকর্তা জানান, থানা থেকে সকাল ৬.৪০ মিনিটের সময় পালিয়ে যাওয়া সালমানকে গ্রেফতার করতে অভিযান শুরু পর বিকেল ৩টার পরে দুর্গাপুর ইউনিয়নের চাঁনমাঝির পুল নামক এলাকা থেকে আবারও গ্রেফতার করি তার পরিবারের সহযোগিতায়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, সকালে থানায় নির্দিষ্ট দায়িত্বরত পুলিশ কর্মকর্তা ও কর্মচারীর উপস্থিতি কম থাকার সুযোগ নিয়ে আসামি পলায়নের সুবিধা পায়। পলাতককে গ্রেফতারের জন্য পুলিশের ব্যাপক অভিযান শুরু হয়। পরে কলাখালী ইউনিয়নের এলাকা থেকে তাকে আটক করে। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠান হয়।


সখীপুরে বসতবাড়িতে হামলা: ভাংচুর, আহত
টাঙ্গাইলের সখীপুরে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া
বিস্তারিত
সেই নবজাতক যাবে ডিসির ঘরে
কথায় আছে- ‘সৃষ্টিকর্তা যখন যা করেন, তখন তা ভালোর জন্যেই
বিস্তারিত
টাঙ্গাইলে ৩ স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায়
টাঙ্গাইলে ঘাটাইলে বনের ভেতর বেড়াতে যাওয়া এক বান্ধবী ও দুই
বিস্তারিত
আশুলিয়ায় পোশাক শ্রমিক গণধর্ষণের অভিযোগে
ঢাকার আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছে। এ
বিস্তারিত
সিরাজগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান
সিরাজগঞ্জ সদর উপজেলার টুকরো ছোনগাছা গ্রামে হযরত আলীর বাড়িতে মহিলা
বিস্তারিত
কাশিয়ানীতে ট্রেনে কাটা পড়ল তিন
গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে আজ মঙ্গলবার ট্রেনে কেটে তিন স্কুলছাত্রের মৃত্যূ
বিস্তারিত