ফখরুলের চোখে অপারেশন করা দরকার: মাহ্বুবুল আলম হানিফ

আওয়ামী লীগ একটি অনুভূতির নাম। এ মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে একটি জনপ্রিয় দল আওয়ামী লীগ। এ দলের কাছে অন্য দলের জনপ্রিয়তা কিছুই না। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের চোখে ছানি পড়েছে। তিনি সরকারের উন্নয়ন কর্মকাণ্ড চোখে দেখেন না। সরকারের উন্নয়ন নাকি রূপকথার গল্প। অচিরেই তার চোখের অপাারেশন দরকার।

তারা ক্ষমতায় থাকতে সরকারের ভিতর সরকার তৈরি করে হাওয়া ভবন তৈরি করে লুটপাট ও দুর্নীতি করে ৫ বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। দুর্নীতির দায়ে তাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে রয়েছেন। তাদের লজ্জা থাকা দরকার। এ সরকারের উন্নয়ন দেখে এবং জনপ্রিয়তা দেখে তারা বেহুঁশ হয়ে পড়েছে।

বৃহষ্পতিবার বিকেলে ফেনীতে সদর উপজেলা ও পৌর আ.লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিকেল ৩টায় শহরের মিজান ময়দানে অনুষ্ঠিতব্য সম্মেলনে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বি.কম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আজিজ আহম্মদ চৌধুরী।

সম্মেলন উদ্বোধন করেন- ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি.কম। বক্তব্য রাখেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাইফুদ্দিন নাছির। জেলা আ.লীগের সহ-সভাপতি এডভোকেট আকরামুজ্জামান ও মো. আলী হায়দার, পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল করিম শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর হোসেন প্রমুখ। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা বিদ্যুৎ, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছি, উন্নয়নের মহাসড়কে আমরা আছি। আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করব।

তিনি খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের বিষয়ে বলেন, দুর্নীতির দায়ে খালেদা জিয়া জেলে আছেন। আইনি প্রক্রিয়ায় অথবা মহামান্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ছাড়া খালেদা জিয়ার মুক্তির কোন পথ নেই। আন্দোলন করা নিয়ে আমাদের ভয় দেখাবেন না। আন্দোলনে জনগণ আপনাদের পাশে নেই। শেখ হাসিনা বিশ্বের নেতা হয়েছেন, তার সাথে জনগণ রয়েছে। 

সভায় আগামী ৩ বছরের জন্য সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে করিম উল্যাহ বি.কম, সাধারণ সম্পাদক পদে বাবু শুসেন চন্দ্র শীলের নাম ঘোষণা করা হয়। 
পৌর আওয়ামী লীগের সভাপতি পদে আইনুল কবির শামীম, সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম স্বপন মিয়াজীর নাম ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাহ্বুবুল আলম হানিফ এমপি।


খোঁজ পাওয়া যাচ্ছে না সম্রাটসহ
খোঁজ পাওয়া যাচ্ছে না সম্রাটসহ যুবলীগের ৪ নেতার। অবৈধ ক্যাসিনোর
বিস্তারিত
নজরদারিতে আওয়ামী লীগ নেতার সংখ্যাই
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল
বিস্তারিত
সিলেটে সমাবেশের অনুমতি পেলো বিএনপি
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে অবশেষে সিলেটের রেজিস্ট্রি মাঠে
বিস্তারিত
ছাত্রদলের নতুন কমিটির কার্যক্রম স্থগিত
ছাত্রদলের নতুন কমিটির কার্যক্রমের ওপর অর্ন্তবর্তীকালীন স্থগিতাদেশ দিয়েছেন আদালত। আজ
বিস্তারিত
সম্রাটকে গ্রেফতার বিষয়ে যা বললেন
ক্যাসিনো চালানোর অভিযোগে ইতোমধ্যে গ্রেফতার হয়েছেন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের
বিস্তারিত
খালেদার নাইকো দুর্নীতির মামলায় চার্জ
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো দুর্নীতির মামলায় চার্জ
বিস্তারিত