সাভারে দুর্বৃত্তদের গুলিতে আ.লীগ নেতা নিহত

ঢাকার সাভারে আব্দুল মজিদ নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মজিদ সাভার আ.লীগের সহ-প্রচার সম্পাদক ছিলেন। এ সময় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে পায়ে গুলিবিদ্ধ হয়েছেন নিহতের সহযোগী স্বপন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে সাভারের কোটবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত ১০টার দিকে আব্দুল মজিদ ও স্বপন নামের ওই যুবক কোটবাড়ি এলাকায় নিজ অফিস থেকে একই এলাকার বাড়িতে ফিরছিলেন। এ সময় তারা একটি রাস্তার মধ্যে পৌঁছালে দুর্বৃত্তরা আব্দুল মজিদের মাথায় অস্ত্র ঠেকিয়ে ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আব্দুল মজিদ ও স্বপনকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন। এদিকে গুলিবিদ্ধ স্বপনের চিকিৎসা চলছে হাসপাতালে।

এ ঘটনায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাভার সদর ইউনিয়নের কোটবাড়ি এলাকার সাবেক মেম্বার মিকাইল মোল্লার বাড়ি-ঘর ভাংচুর করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যার ঘটনায় হাসপাতালে ছুটে যান স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের দ্রুত গেফতারের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


ভেঙেছে বাঁশের সাঁকো, দুর্ভোগে গ্রামবাসী
  কয়েক  দিনের টানা  বৃষ্টি ও উজান থেকে নেমে আসা ঢলে
বিস্তারিত
করোনা রোগী ভর্তি হওয়ায় শেবাচিমের
তথ্য গোপন করে করোনা আক্রান্ত ২ রোগী সেবা নিতে যাওয়ায়
বিস্তারিত
ডোমারে আশ্রয়ন প্রকল্প বন্ধের দাবিতে
নীলফামারীর ডোমারে আশ্রয়ন প্রকল্প বন্ধ করার দাবিতে মানবন্ধন করেছেন স্থানীয়
বিস্তারিত
চুনারুঘাটে পাহাড়ি ঢলে ঘরবাড়ি রাস্তা
হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় পাহাড়ি ঢলে ঘরবাড়ি রাস্তা ব্রিজ ফসলের
বিস্তারিত
চুনারুঘাটে বজ্রপাতে কৃষকের মৃত্যু
  বজ্রপাতে হবিগঞ্জ জেলার চুনারুঘাটে শাহজাহান  মিয়া(৪৩) নামে এক কৃষকের মৃত্যু
বিস্তারিত
সিরাজগঞ্জে প্রভাবশালী দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ-ভাংচুর,
সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগের প্রভাবশালী ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ গাড়ী
বিস্তারিত