গৃহপরিচারিকাকে গণধর্ষণ, থানায় মামলা

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গৃহ পরিচারিকা (১৯) কে ৩ বখাটে মিলে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই ধর্ষিতা রোববার রাতে এজাহার নামীয় ৩জন ও অজ্ঞাতনামা আরও ২জনকে আসামী করে গণধর্ষণের মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা যায়, ওই ধর্ষিতা গৃহপরিচারিকা পার্শ্ববর্তী দেবত্র গ্রামের জনৈক আজাদুর রহমানের ঘরে দীর্ঘদিন ধরে ঝিয়ের কাজ করে আসছিল। প্রতিদিন ওই বাড়িতে আসা যাওয়ার পথে স্থানীয় সাতঘর এলাকার বাসিন্দা আফজাল খানের ছেলে সুমন (২২), সালাম হাওলাদারের ছেলে ইমরান (২০) ও জিয়াম হাওলাদারের পুত্র রাজু (২৫) দীর্ঘদিন ধরে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে ওই গৃহপরিচারিকা রাজী না হওয়ায় আসামীরা তার ওপর ক্ষিপ্ত হয়। এর জের ধরে গত শুক্রবার সন্ধ্যা রাতে বসত বাড়ী হইতে আজাদুর রহমানের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে গৃহপরিচারিকা রওয়ানা হলে পথের মধ্য পূর্বে থেকে ওৎপেতে থাকা আসামীরা জোর পূর্বক ধরে পার্শ্ববর্তী সাত ঘর সরকারী ক্লিনিকের ছাদে ওপর নিয়ে যায়। এরপর আসামীরা ওড়না দিয়ে মুখ বেধে ওই তিনজন ও আরও অজ্ঞাত ২জন সহযোগীদের নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণের সময় ধর্ষকরা পাহাড়া বসিয়ে একের পর এক ধর্ষণ করে। এরপর ধর্ষকরা ওই মেয়েটিকে নিয়ে ক্লিনিকের ছাদে অবস্থান করলে গভীর রাতে প্রতিবেশী আ: রহমান নামের এক ব্যক্তি মাছ ধরতে যাবার সময় টর্চ লাইটের আলোতে আসামীদের দেখতে পায়। এসময় আসামীরা ধর্ষিতাকে ফেলে পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।


৬ হাসপাতাল ঘুরেও ভর্তি নেয়নি
অ্যাজমাজনিত শ্বাসকষ্ট নিয়ে ছয়টি বেসরকারি হাসপাতাল ঘুরেও ভর্তি হতে পারেননি
বিস্তারিত
শ্রমিক বিক্ষোভ, নারায়ণগঞ্জের ৩ পোশাক
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শ্রমিক ছাঁটাইয়ের প্রতিবাদ ও বোনাসের দাবিতে একই
বিস্তারিত
ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট
বিস্তারিত
৩ মাস পর উপজেলা প্রশাসনের
হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে রেমা চা বাগান পুনরায়
বিস্তারিত
পরিবহন শ্রমিকদের সংঘর্ষে রণক্ষেত্র কদমতলী
সিলেট নগরীর দক্ষিণ সুরমার বাস কদমতলী বাস টার্মিনাল এলাকায় পরিবহন
বিস্তারিত
মধুপুরে দাদা-নাতির ধর্ষণের শিকার কিশোরী
টাঙ্গাইলের মধুপুর উপজেলার কালিয়াকুড়ি গ্রামে এক কিশোরীকে অপহরণের পর দাদা-নাতি
বিস্তারিত