গৃহপরিচারিকাকে গণধর্ষণ, থানায় মামলা

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গৃহ পরিচারিকা (১৯) কে ৩ বখাটে মিলে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই ধর্ষিতা রোববার রাতে এজাহার নামীয় ৩জন ও অজ্ঞাতনামা আরও ২জনকে আসামী করে গণধর্ষণের মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা যায়, ওই ধর্ষিতা গৃহপরিচারিকা পার্শ্ববর্তী দেবত্র গ্রামের জনৈক আজাদুর রহমানের ঘরে দীর্ঘদিন ধরে ঝিয়ের কাজ করে আসছিল। প্রতিদিন ওই বাড়িতে আসা যাওয়ার পথে স্থানীয় সাতঘর এলাকার বাসিন্দা আফজাল খানের ছেলে সুমন (২২), সালাম হাওলাদারের ছেলে ইমরান (২০) ও জিয়াম হাওলাদারের পুত্র রাজু (২৫) দীর্ঘদিন ধরে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে ওই গৃহপরিচারিকা রাজী না হওয়ায় আসামীরা তার ওপর ক্ষিপ্ত হয়। এর জের ধরে গত শুক্রবার সন্ধ্যা রাতে বসত বাড়ী হইতে আজাদুর রহমানের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে গৃহপরিচারিকা রওয়ানা হলে পথের মধ্য পূর্বে থেকে ওৎপেতে থাকা আসামীরা জোর পূর্বক ধরে পার্শ্ববর্তী সাত ঘর সরকারী ক্লিনিকের ছাদে ওপর নিয়ে যায়। এরপর আসামীরা ওড়না দিয়ে মুখ বেধে ওই তিনজন ও আরও অজ্ঞাত ২জন সহযোগীদের নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণের সময় ধর্ষকরা পাহাড়া বসিয়ে একের পর এক ধর্ষণ করে। এরপর ধর্ষকরা ওই মেয়েটিকে নিয়ে ক্লিনিকের ছাদে অবস্থান করলে গভীর রাতে প্রতিবেশী আ: রহমান নামের এক ব্যক্তি মাছ ধরতে যাবার সময় টর্চ লাইটের আলোতে আসামীদের দেখতে পায়। এসময় আসামীরা ধর্ষিতাকে ফেলে পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।


রংপুরে আঞ্চলিক শিক্ষা কনভেনশন অনুষ্ঠিত
দেশে চলমান শিক্ষার বানিজ্যিকীকরণ বন্ধ, জাতীয় বিশ্ববিদ্যালয়ে সংকট নিরসন ও
বিস্তারিত
পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৫
রংপুরের পীরগঞ্জ উপজেলায় ভেণ্ডাবাড়ি পুলিশ তদন্তকেন্দ্রে এক আসামির রহস্যজনক মৃত্যুকে
বিস্তারিত
সন্ত্রাস রুখে দেওয়ার শপথ নিলেন
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাসে সকল প্রকার সন্ত্রাস রুখে দেওয়ার
বিস্তারিত
বাঁশখালীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলক‚প ইউনিয়নের মনকিচর গ্রামে আদালতের নিষেধাজ্ঞা অমান্য
বিস্তারিত
ভূরুঙ্গামারীতে কমছে না পেঁয়াজের দাম
বার বার  সরকারি ঘোষণার পরেও  উত্তরের জেলা কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কমেনি
বিস্তারিত
ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে রাস্তায় ফেলে
পিরোজপুরের মঠবাড়িয়ায় মিরুখালী ইউনিয়নের বড়শৌলা গ্রামে মঙ্গলবার রাতে ছাত্রলীগ কর্মী
বিস্তারিত