সাপাহারের প্রতিবন্ধী যুবক ঢাকায় নিখোঁজ, মা-বাবা শয্যাশায়ী

নওগাঁর সাপাহারে এক বুদ্ধি প্রতিবন্ধী যুবক এক মাস ধরে নিখোঁজ থাকায় ছেলেকে  হারিয়ে মা-বাবা শয্যাশায়ী হয়ে পড়েছেন। তাদের এই হারিয়ে যাওয়া ছেলেকে ফিরে পেতে অসহায় মা-বাবা দেশের সকল জনগণের সহযোগীতা কামনা করেছেন।

জানা গেছে হারিয়ে যাওয়া বুদ্ধি প্রতিবন্ধী যুবক কাওসার আলী (২৯) সাপাহার উপজেলার মদনশিং গ্রামের মো: ছাদেক উদ্দীনের ছেলে। প্রতিবন্ধী যুবক কাওসার আলী গত ১৫ আগস্ট তার বোন ভগ্নিপতির সাথে মদনশিং গ্রাম হতে রাজধানী ঢাকার আশুলিয়া বারই পাড়া গ্রামে বেড়াতে যান। এরপর সে বোনের বাসায় দু’দিন থাকার পর ১৭ আগস্ট বাড়ির কাউকে না বলে বেরিয়ে যান। এরপর হতে তাদের সকল আত্মীয় স্বজনদের বাসা-বাড়ি খোঁজ নিয়েও ওই যুবকে আর কোথাও খুঁজে পাওয়া যায়নি। 

তার উচ্চতা প্রায় ৫ ফুট ২ ইঞ্চি  হারিয়ে যাওয়ায় তার পরনে চেক লুঙ্গি ও চেকের একটি ফুলসার্ট ছিল। সে সর্বদা খুব কম কথা বলে শুধু তার নাম গ্রামের নাম ও সাপাহার কথাটি সচরাচর বলতে পারে। প্রতিবন্ধী যুবকের বোন তানজিনা তার বড় ভাই নিখোঁজের পর গত ২১ আগষ্ট আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করেন যার নং-১৩৫৮। 

এক মাসেরও বেশী সময় ধরে প্রতিবন্ধী ছেলে নিখোঁজ থাকায় অসহায় ছেলের চিন্তায় তার মা-বাবা  এখন শয্যাশায়ী। “মানুষ মানুষের জন্য” তাই হারিয়ে যাওয়া প্রতিবন্ধী যুবক ছেলেকে ফিরে পেতে তার মা-বাবা দেশের সকল স্তরের জনগণের নিকট আকুল আবেদন করেছেন। প্রতিবন্ধী ওই যুবক ছেলেকে কেউ কোথাও দেখলে কিংবা তার সংবাদ জানতে পারলে তার বাবার মোবাইল নম্বারে যোগাযোগ করার জন্য সকলের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন। সংবাদ জানাতে মোবাইল নম্বার: ০১৭৪৫-১৭৬৮২৪।   


সিরাজগঞ্জে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে
সিরাজগঞ্জ সদর উপজেলার পোড়াবাড়ি এলাকায় মারিয়া ফার্মেসিকে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি
বিস্তারিত
সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নারী নিহত
বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার নলকা সেতু
বিস্তারিত
রংপুরে লোকাল যানবাহনে ধূমপান বন্ধে
পাবলিক পরিবহন বা গণপরিবহণে ধূমপান আইনগতভাবে নিষিদ্ধ। কিন্তু রংপুর মহানগরীর
বিস্তারিত
সিরাজগঞ্জে বিশ্ব খাদ্য দিবস পালিত
সিরাজগঞ্জে বর্নাঢ্য আয়োজনে বিশ্ব খাদ্য দিবস-২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে
বিস্তারিত
রংপুরে আঞ্চলিক শিক্ষা কনভেনশন অনুষ্ঠিত
দেশে চলমান শিক্ষার বানিজ্যিকীকরণ বন্ধ, জাতীয় বিশ্ববিদ্যালয়ে সংকট নিরসন ও
বিস্তারিত
পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৫
রংপুরের পীরগঞ্জ উপজেলায় ভেণ্ডাবাড়ি পুলিশ তদন্তকেন্দ্রে এক আসামির রহস্যজনক মৃত্যুকে
বিস্তারিত