সাপাহারের প্রতিবন্ধী যুবক ঢাকায় নিখোঁজ, মা-বাবা শয্যাশায়ী

নওগাঁর সাপাহারে এক বুদ্ধি প্রতিবন্ধী যুবক এক মাস ধরে নিখোঁজ থাকায় ছেলেকে  হারিয়ে মা-বাবা শয্যাশায়ী হয়ে পড়েছেন। তাদের এই হারিয়ে যাওয়া ছেলেকে ফিরে পেতে অসহায় মা-বাবা দেশের সকল জনগণের সহযোগীতা কামনা করেছেন।

জানা গেছে হারিয়ে যাওয়া বুদ্ধি প্রতিবন্ধী যুবক কাওসার আলী (২৯) সাপাহার উপজেলার মদনশিং গ্রামের মো: ছাদেক উদ্দীনের ছেলে। প্রতিবন্ধী যুবক কাওসার আলী গত ১৫ আগস্ট তার বোন ভগ্নিপতির সাথে মদনশিং গ্রাম হতে রাজধানী ঢাকার আশুলিয়া বারই পাড়া গ্রামে বেড়াতে যান। এরপর সে বোনের বাসায় দু’দিন থাকার পর ১৭ আগস্ট বাড়ির কাউকে না বলে বেরিয়ে যান। এরপর হতে তাদের সকল আত্মীয় স্বজনদের বাসা-বাড়ি খোঁজ নিয়েও ওই যুবকে আর কোথাও খুঁজে পাওয়া যায়নি। 

তার উচ্চতা প্রায় ৫ ফুট ২ ইঞ্চি  হারিয়ে যাওয়ায় তার পরনে চেক লুঙ্গি ও চেকের একটি ফুলসার্ট ছিল। সে সর্বদা খুব কম কথা বলে শুধু তার নাম গ্রামের নাম ও সাপাহার কথাটি সচরাচর বলতে পারে। প্রতিবন্ধী যুবকের বোন তানজিনা তার বড় ভাই নিখোঁজের পর গত ২১ আগষ্ট আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করেন যার নং-১৩৫৮। 

এক মাসেরও বেশী সময় ধরে প্রতিবন্ধী ছেলে নিখোঁজ থাকায় অসহায় ছেলের চিন্তায় তার মা-বাবা  এখন শয্যাশায়ী। “মানুষ মানুষের জন্য” তাই হারিয়ে যাওয়া প্রতিবন্ধী যুবক ছেলেকে ফিরে পেতে তার মা-বাবা দেশের সকল স্তরের জনগণের নিকট আকুল আবেদন করেছেন। প্রতিবন্ধী ওই যুবক ছেলেকে কেউ কোথাও দেখলে কিংবা তার সংবাদ জানতে পারলে তার বাবার মোবাইল নম্বারে যোগাযোগ করার জন্য সকলের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন। সংবাদ জানাতে মোবাইল নম্বার: ০১৭৪৫-১৭৬৮২৪।   


৬ হাসপাতাল ঘুরেও ভর্তি নেয়নি
অ্যাজমাজনিত শ্বাসকষ্ট নিয়ে ছয়টি বেসরকারি হাসপাতাল ঘুরেও ভর্তি হতে পারেননি
বিস্তারিত
শ্রমিক বিক্ষোভ, নারায়ণগঞ্জের ৩ পোশাক
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শ্রমিক ছাঁটাইয়ের প্রতিবাদ ও বোনাসের দাবিতে একই
বিস্তারিত
ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট
বিস্তারিত
৩ মাস পর উপজেলা প্রশাসনের
হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে রেমা চা বাগান পুনরায়
বিস্তারিত
পরিবহন শ্রমিকদের সংঘর্ষে রণক্ষেত্র কদমতলী
সিলেট নগরীর দক্ষিণ সুরমার বাস কদমতলী বাস টার্মিনাল এলাকায় পরিবহন
বিস্তারিত
মধুপুরে দাদা-নাতির ধর্ষণের শিকার কিশোরী
টাঙ্গাইলের মধুপুর উপজেলার কালিয়াকুড়ি গ্রামে এক কিশোরীকে অপহরণের পর দাদা-নাতি
বিস্তারিত