বিজেপিতে যোগ দিচ্ছেন সঞ্জয় দত্ত?

সপ্তাহ তিনেক আগে গুঞ্জন ওঠে রাষ্ট্রীয় সমাজ পক্ষ দলে যোগ দিচ্ছেন সঞ্জয় দত্ত। পরে অবশ্য তিনি এই ধরনের কিছুর সম্ভাবনা নাকচ করেন। এবার মহারাষ্ট্র বিধানসভা ভোটকে কেন্দ্র করে নতুন কৌতূহল মাথা চাড়া দিল।

ভারতীয় মিডিয়া জানায়, কেন্দ্রীয় সড়ক পরিবহনমন্ত্রী নিতিন গড়করির সঙ্গে সঞ্জয়ের হঠাৎ সাক্ষাৎ নিয়ে নতুন গুঞ্জন উঠেছে।

রবিবার চুপিচুপি কেন্দ্রীয় এই মন্ত্রীর নাগপুরের বাংলোয় হাজির হন ‘খলনায়ক’-খ্যাত অভিনেতা।

জানা যায়, নিতিনের বাড়িতে বেশ কিছুক্ষণ সময় কাটান এই অভিনেতা। পরনে ছিল মরচে রঙের লম্বা কুর্তা আর অফ-হোয়াইট পায়জামায় ট্র্যাডিশনাল পোশাক। সৌজন্য বিনিময়ের পর বেশ কিছুক্ষণ কথা হয় দুজনের। তবে ঠিক কী বিষয় নিয়ে কথা হয়েছে তা খোলসা করেননি কেউ।

সঞ্জয়-নিতিনের এই সাক্ষাৎ রাজনৈতিক উদ্দেশে নাও হতে পারেন বলে মনে করছেন অনেকে। সঞ্জয়ের প্রযোজনায় পলিটিক্যাল-অ্যাকশন হিন্দি ছবি ‘প্রস্থানম’ মুক্তি পাচ্ছে ২০ সেপ্টেম্বর। যেহেতু নিতিন বিজেপি সরকারের একজন গুরুত্বপূর্ণ মন্ত্রী। এবং এই ছবির মূল বিষয়বস্তুও রাজনীতি, তাই এই রাজনৈতিক ছবি মুক্তির আগে সঞ্জয়ের সৌজন্য বিনিময়ের যথেষ্ট কারণ আছে। ছবির প্রদর্শন নির্বিঘ্নে, মসৃণভাবে চলতে পারে- সেই উদ্দেশেই এই সাক্ষাৎ হতে পারে।

‘প্রস্থানম’-এ আরও অভিনয় করেছেন মনীষা কৈরালা, আলী ফজল, জ্যাকি শ্রফ ও চাঙ্কি পান্ডে।

বছর দশেক আগে উত্তর প্রদেশে সমাজবাদী পার্টির হয়ে রাজনীতিতে হাতে খড়ি হয় সঞ্জয়ের। তবে নির্বাচনে প্রার্থী হতে না পেরে নিষ্ক্রিয় হয়ে পড়েন সে যাত্রায়।

সঞ্জয়ের বাবা সুনীল মুম্বাই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে পাঁচবার প্রতিনিধিত্ব করেছেন। একবার ক্রীড়ামন্ত্রীর দায়িত্ব পালন করেন। সঞ্জয়ের বোন প্রিয়া দত্তও কংগ্রেসের সাবেক সাংসদ।


বিয়ে করছেন মিথিলা-সৃজিত!
রাফিয়া রশিদ মিথিলা। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী। গায়ক ও অভিনেতা তাহসানের
বিস্তারিত
শাকিব খানকে ১০ লাখ টাকা
ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে
বিস্তারিত
শাকিব খানকে ১০ লাখ টাকা
ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে
বিস্তারিত
শাকিবের বুবলী এবার অন্য কারও..!
ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের বাইরে প্রথমবারের মতো ভিন্ন
বিস্তারিত
সাবিলা নূরের হানিমুনের ভিডিও ভাইরাল
২৫ অক্টোবর বুধবার রাজধানীর অফিসার্স ক্লাবে বিয়ে করেছেন এই সময়ের
বিস্তারিত
গুরুতর অসুস্থ নুসরাত আইসিইউতে
ভারতের বসিরহাটের তৃণমূলের সংসদ, টলিউড অভিনেত্রী নুসরাত জাহান গুরুতর অসুস্থ
বিস্তারিত