সন্তানকে নিয়ে নিউইয়র্কে এক সঙ্গে তাহসান-মিথিলা!

২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে এক কন্যা সন্তান আইরা তাহরিম খান আসে। কিন্তু ২০১৭ সালের ২০ জুলাই আকস্মিকভাবেই কোনও কারণ না জানিয়ে ফেসবুকে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান মিথিলা।

দেশের শোবিজ অঙ্গনে তাহসান মিথিলা ছিলেন সবচেয়ে আলোচিত জুটি। তাঁদের দাম্পত্য জীবন ছিল সকলের নিকট আলোচনার অন্যতম বিষয়। কিন্তু সেই আলোচনা যে হুট করে থেমে যাবে কে জানতো? এই কারণে ভক্তরা বিস্মিত হয়েছিলেন, কিন্তু এই বিচ্ছেদের কারণ জানতে পারেননি তারা।

কেননা গণমাধ্যমকে বরাবরই এড়িয়ে গেছেন এই জুটি জানা গেছে, তাদের একমাত্র কন্যা আইরা তাহরিম খান, মিথিলা ও তাহসান দুজনের কাছেই থাকেন। তবে তাহসান ও মিথিলা যদি শোনা যায় একসঙ্গে যুক্তরাষ্ট্রে রয়েছেন কেমন লাগবে? অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্য। বিচ্ছেদের দুই বছর পর এই দুই তারকাকে এই প্রথম বোঝা গেল দেশের বাইরে একসঙ্গে ঘুরছেন। এজন্য অবশ্য সাংবাদিকদের অনুসন্ধান করতে হয়নি। তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টই বলে দিচ্ছে তারা কী করছেন।

মিথিলা একটি ছবি আপলোড করেছেন কন্যা আইরা তাহরিম খানকে নিয়ে বসে রয়েছেন সেন্ট্রাল পার্কের সামনে। এই ছবি কে তুলেছে? এই প্রশ্ন তৈরি হবে যে কার মনে। আবার সেন্ট্রাল পার্কে আইরা দৌঁড়ে যাচ্ছে সেই ছবিও তাহসানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। তার মানে মেয়েকে নিয়ে মিথিলা ও তাহসান দুজনেই সেন্ট্রাল পার্কে ছিলেন। এম্পায়ার স্টেট বিল্ডিং এর সামনে ছোট্ট  আইরা তাহরিমকে কাঁধে করে নিয়ে যাচ্ছেন তাহসান খান।

সেই একই জামা, একই ব্যাগ পিঠে আইরার। এই ছবি পেছন থেকে কে তুলেছেন? একই শহরে ঘুরছেন আইরা, একবার তার বাবার সাথে একইবার তার মায়ের সঙ্গে। আর পেছন থেকে কেউ একজন ছবি তুলে দিচ্ছে। এ হতে পারে? মজার ঘটনা হলো আইরার সেই ছবি আবার মিথিলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও রয়েছে। অর্থাৎ এম্পায়ার স্টেট বিল্ডিং সেন্ট্রাল পার্কে তাহসান ও মিথিলা একসঙ্গে ছিলে একথা নিশ্চিত। নিউ ইয়র্কে যে দুজন একইসাথে ঘুরছেন এ নিয়ে আর দ্বিমতের সুযোগ নেই বলা চলে।


সিনেমার শুটিং করা যাবে ৫
করোনাভাইরাসের কারণে বন্ধ ছিল সিনেমার শুটিং। দীর্ঘদিন বন্ধ থাকার পর
বিস্তারিত
এবার জায়েদ খানকে যে চ্যালেঞ্জ
ফের খবরের শিরোনাম হলেন সময়ের সঙ্গে আলোচনার শীর্ষে থাকা অভিনেতা
বিস্তারিত
শুভ জন্মদিন দুই কিংবদন্তী কুমার
এখনও সমান তালে গান গেয়ে চলেছেন তিনি। ‘তোরে পুতুলের মত
বিস্তারিত
সংগীত পরিচালক ওয়াজিদ খান আর
বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক জুটি সাজিদ-ওয়াজিদ। এবার না ফেরার দেশে
বিস্তারিত
অসচ্ছল মানুষের পাশে শিরিন শিলা!
করোনাভাইরাস আতঙ্কে আজ সারাদেশে। প্রাণঘাতি এই ভাইরাস নিয়ে সরকার ও
বিস্তারিত
‘ক্রাইম প্যাট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা
ভারতীয় টিভি সিরিয়াল ‘ক্রাইম পেট্রল’র অভিনেত্রী প্রেক্ষা মেহতা আত্মহত্যা করেছেন।
বিস্তারিত