বিয়ের দাবিতে

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, আত্মহত্যার হুমকি!

পাবনার সাঁথিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছে এক কলেজ পড়ুয়া প্রেমিকা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা নতুন পাড়া গ্রামের আবুল কাশেমের বাড়িতে। বিয়ে না হলে আত্মহত্যার হুমকি দেয় ওই প্রেমিকা।

প্রেমিকা আসার খবর পেয়ে প্রেমিক হাসান বাড়ি থেকে পালিয়ে যায়।

মেয়েটির অভিযোগে জানা যায়, প্রায় তিন বছর ধরে উপজেলার সোনাতলা গ্রামের আবুল কাশেমের ছেলে হাসানের সাথে প্রেমের সম্পর্ক হয় পাশের শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী রোজিনা খাতুনের। প্রায় দেড় বছর ধরে বিয়ের প্রলোভনে তাদের মধ্যে রিলেশানশিপ মজবুত হওয়ায় শারীরিক সম্পর্ক হয়। এ নিয়ে মেয়ের বাড়ি থেকে ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায়। এতে প্রেমিকের বাবা-মা মেনে না নেয়ায় প্রেমিকার লোকজনকে ফিরিয়ে দেয়।

এদিকে ছেলে বিয়ে করতে অসম্মতি জানালে মেয়েটি উপায় না দেখে প্রেমিক হাসানের বাড়িতে চলে আসে আমরণ অনশনে বসে আত্মহত্যার হুমকি দেয়। মেয়েটি সাংবাদিকদের বলেন, আমি এখান থেকে যাব না। বিয়ে না করলে আত্মহত্যা করব।

এ বিষয়ে লম্পট প্রেমিক পলাতক থাকায় তার বাবাকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, মেয়ে পক্ষ থেকে লোক আসছিল কয়েকদিন আগে। তখন আমি আমার ছেলেকে জিজ্ঞাসা করলে সে এই মেয়ের সাথে সম্পর্কের কথা অস্বীকার করে। পরে আমি তাদের ফিরিয়ে দেই। 
আজ হঠাৎ মেয়েটি আমার বাড়িতে এসে উঠেছে। আমি বাড়ির বাইরে থাকায় মোবাইল ফোনে জানতে পারলাম।

প্রেমিকার নানা সিরাজউদ্দিন জানান, বিয়ের প্রস্তাব নিয়ে আমরা ছেলে বাড়িতে গেলে তারা জানায়, ছেলের সাথে মেয়ের কোনো সম্পর্ক নেই বলে আমাদের ফিরিয়ে দেয়। তাই বিয়ের দাবিতে ছেলের বাড়িতে গিয়ে আমার নাতনী উঠেছে। 

এ ব্যাপারে নাগডেমড়া ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, আমি এই মাত্র শুনলাম। বিষয়টি নিয়ে ওই বাড়িতে লোক পাঠাচ্ছি খবর নেয়ার জন্য।


ভেঙেছে বাঁশের সাঁকো, দুর্ভোগে গ্রামবাসী
  কয়েক  দিনের টানা  বৃষ্টি ও উজান থেকে নেমে আসা ঢলে
বিস্তারিত
করোনা রোগী ভর্তি হওয়ায় শেবাচিমের
তথ্য গোপন করে করোনা আক্রান্ত ২ রোগী সেবা নিতে যাওয়ায়
বিস্তারিত
ডোমারে আশ্রয়ন প্রকল্প বন্ধের দাবিতে
নীলফামারীর ডোমারে আশ্রয়ন প্রকল্প বন্ধ করার দাবিতে মানবন্ধন করেছেন স্থানীয়
বিস্তারিত
চুনারুঘাটে পাহাড়ি ঢলে ঘরবাড়ি রাস্তা
হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় পাহাড়ি ঢলে ঘরবাড়ি রাস্তা ব্রিজ ফসলের
বিস্তারিত
চুনারুঘাটে বজ্রপাতে কৃষকের মৃত্যু
  বজ্রপাতে হবিগঞ্জ জেলার চুনারুঘাটে শাহজাহান  মিয়া(৪৩) নামে এক কৃষকের মৃত্যু
বিস্তারিত
সিরাজগঞ্জে প্রভাবশালী দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ-ভাংচুর,
সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগের প্রভাবশালী ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ গাড়ী
বিস্তারিত