বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, বিষের বোতল হাতে অনশন

বগুড়ার শেরপুরে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর বিয়ের কথা বলে বাড়িতে ডেকে নিয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই কলেজছাত্রী বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেন। তবে পুলিশ কোন কার্যকর পদক্ষেপ নেয়নি। এমনকি রহস্যজনক কারণে নিশ্চুপ রয়েছেন। ফলে ঘটনার পাঁচদিনেও অভিযোগটি এজাহার হিসেবে নথিভুক্ত করেননি।

এদিকে সিরাজগঞ্জের কান্দাপাড়া স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীতে পড়ুয়া ওই ছাত্রী প্রেমিক সবুজ মিয়ার বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন। এমনকি বিয়ে করে তাকে স্ত্রীর মর্যাদা দেয়া না হলে বিষপানে আত্মহত্যা করবেন বলেও ঘোষণা দিয়েছেন। 

অভিযোগে জানা যায়, প্রায় আড়াই বছর আগে উপজেলার ভবানীপুর ইউনিয়নের শেখর গ্রামের আব্দুস সালামের ছেলে সবুজ মিয়ার সঙ্গে সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া শাহীবাড়ী বিক্রম হোসেনের কলেজ পড়ুয়া মেয়ের মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় ঘটে। একপর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে গত শুক্রবার ১৩ সেপ্টেম্বর সকালে সিরাজগঞ্জে যায় লম্পট সবুজ। একপর্যায়ে ওই কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে শেখর গ্রামস্থ বাড়িতে এনে একাধিকবার ধর্ষণ করে সে।

ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী জানান, প্রেমিক সবুজ তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে দৈহিক মেলামেশা করলেও বিয়ে করতে তালবাহানা শুরু করেন। বিয়েতে চাপ দিলে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার জন্য তাকে মারধরও করা হয়। একপর্যায়ে ঘটনাটি মোবাইল ফোনের মাধ্যমে পরিবারকে জানালে তারা এসে থানায় লিখিত অভিযোগ দেন।

ঘটনাটি সম্পর্কে বক্তব্য জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি তদন্তে পুলিশের একজন উপ-পরিদর্শককে দায়িত্ব দেয়া হয়েছে। ইতিমধ্যে তিনি ঘটনাস্থলে গিয়ে তদন্তও করে এসেছেন। তাই অতি দ্রুততম সময়ের মধ্যেই আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে অভিযোগটি থানায় দায়ের হওয়ার পর থেকেই প্রেমিক সবুজ পলাতক রয়েছেন। তাই বক্তব্য জানতে সবুজের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।


রংপুরে আঞ্চলিক শিক্ষা কনভেনশন অনুষ্ঠিত
দেশে চলমান শিক্ষার বানিজ্যিকীকরণ বন্ধ, জাতীয় বিশ্ববিদ্যালয়ে সংকট নিরসন ও
বিস্তারিত
পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৫
রংপুরের পীরগঞ্জ উপজেলায় ভেণ্ডাবাড়ি পুলিশ তদন্তকেন্দ্রে এক আসামির রহস্যজনক মৃত্যুকে
বিস্তারিত
সন্ত্রাস রুখে দেওয়ার শপথ নিলেন
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাসে সকল প্রকার সন্ত্রাস রুখে দেওয়ার
বিস্তারিত
বাঁশখালীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলক‚প ইউনিয়নের মনকিচর গ্রামে আদালতের নিষেধাজ্ঞা অমান্য
বিস্তারিত
ভূরুঙ্গামারীতে কমছে না পেঁয়াজের দাম
বার বার  সরকারি ঘোষণার পরেও  উত্তরের জেলা কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কমেনি
বিস্তারিত
ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে রাস্তায় ফেলে
পিরোজপুরের মঠবাড়িয়ায় মিরুখালী ইউনিয়নের বড়শৌলা গ্রামে মঙ্গলবার রাতে ছাত্রলীগ কর্মী
বিস্তারিত