সিরাজদিখানে মামির হাতে ভাগনী খুন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মামীর হাতে ভাগনী খুনের ঘটনা ঘটেছে। তুচ্ছ ঘটনায় মামী রহিমা আক্তারের (২৮) কাঁচির আঘাতে ভাগনী কলেজছাত্রী তাসনিমা আক্তার নিপা (১৭) খুন হয়েছে।

নিপা ইছাপুরা সরকারি কে বি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। ঘটনাটি ঘটেছে উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বাহেরকুচি গ্রামে। বুধবার দিবাগত রাত ১টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিপার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিপার বাবা বাদী হয়ে ৫ জনকে আসামি করে সিরাজদিখান থানায় বৃহস্পতিবার দুপুরের দিকে লিখিত অভিযোগ করেন। লাশ ময়না তদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ঘটনার পর থেকে ঘাতক রহিমা বেগম ও তার স্বামী আবু তাহের পলাতক রয়েছে।

স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে গত ১৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টার দিকে নিপার মা রোমেলা বেগমকে মারধর করে রহিমা আক্তার ও আবু তাহেরসহ কয়েকজন। এ সময় নিপা তার মাকে মারধর থেকে রক্ষা করতে গেলে তার মামী রহিমা বেগম কাপড় কাটার কাঁচি দিয়ে নিপার পেটে আঘাত করে। সে সময় নিপাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা করে ঢাকা রেফার করেন জরুরি বিভাগের চিকিৎসক। প্রথমে ঢাকা মেডিকেলে ও বুধবার একটি প্রাইভেট কিডনি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

কারণ হিসেবে জানা যায়, কাঁচির আঘাতে পেটের নাড়িভুড়ি ফুটো হয়েছিল। আরো জানা যায়, নিপার নানা বাড়িতে মায়ের অংশে বাড়ি করে ২০ বছর যাবৎ তার বাবা ও মা বসবাস করে আসছিল। এখানে জমিসংক্রান্ত বিষয়ে নিপার মামা ও মামির সাথে দীর্ঘদিন ধরে ঝগড়া চলছিল। তারই ধারাবাহিকতায় এই ঘটনা ঘটে। 

সিরাজদিখান থানার ওসি (অপারেশন) কাজী রমজানুল জানান, নিপার বাবার অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা হয়েছে। আসামিরা পলাতক রয়েছে, পুলিশ তাদের গ্রেপ্তারে তৎপর রয়েছে।


সাভার ও আশুলিয়া থেকে কোটি
ঢাকার সাভার ও আশুলিয়া থেকে কুরিয়ার সার্ভিসে খাদ্য সামগ্রীর আড়ালে
বিস্তারিত
কোস্ট গার্ডের অভিযানে মাদকদ্রব্যসহ দুই
বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে মাদকদ্রব্যসহ দুই মাদক পাচারকারীকে আটক করা
বিস্তারিত
সাঁথিয়ায় হারুন চেয়ারম্যান গ্রুপের তাণ্ডব,
পাবনার সাঁথিয়ায় উপজেলার নাগডেমড়া ইউপি চেয়ারম্যান হারুন গ্রুপের তান্ডবে প্রতিপক্ষের
বিস্তারিত
সখীপুরে ঘুড়ি উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে
সখীপুরে ঘুড়ি উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল আজিজ (২৫) নামের
বিস্তারিত
করোনায় দুর্দশাগ্রস্ত মানুষের বাড়ি খাদ্য
করোনায় আক্রান্ত বিশ্বের এ কঠিন সময়ে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানোর
বিস্তারিত
শেওলা দিয়ে ফিরলেন ২০ বাংলাদেশী,
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে চলমান লকডাউনে ভারতের বিভিন্ন এলাকায় আটকে পড়া ২০
বিস্তারিত