শাকিব খানের দেরি, চলে গেলেন মন্ত্রী

অকাল প্রয়াত জনপ্রিয় নায়ক সালমান শাহ আজও মানুষের অন্তরে বেঁচে আছেন। আজ তার ৪৮তম জন্মদিন। এ দিনটি উপলক্ষে আয়োজন করা হয় ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। এ দিন উৎসবটির উদ্বোধক ছিলেন চিত্রনায়ক শাকিব খান। আর প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বৃহস্পতিবার সকাল ১১ টায় মধুমিতা সিনেমা হলে উৎসবটি শুরু হওয়ার কথা। মন্ত্রী পলক যথাসময়ে চলে আসলেও দেখা মেলেনি নায়ক শাকিব খানের। ১১টা পনের মিনিটে অনুষ্ঠান শুরু হলেও শাকিবের দেরি হওয়ায় মন্ত্রী অপেক্ষা করে চলে যান।

তবে শাকিব খান আয়োজকদের জানান, ‘জ্যামের কারণেই আসতে দেরি হচ্ছে।’

এদিকে সালমান শাহ ভক্ত-দর্শক-অতিথিরা অপেক্ষা করতে থাকেন শাকিব খানের জন্য। অনেকেই বিরক্তি প্রকাশ করেন। অবশেষে ১২টা ৪৪ মিনিটে দেখা মিলল এই নায়কের। তিনি সালমান শাহ’র জন্মদিনের কেক কাটেন এবং সংক্ষিপ্ত কথা বলেন। সেখানে সালমান শাহ ভক্তরা তার নামে একটি ফ্লোর করার জন্য দাবি জানালে এ সময় শাকিব খান একটি ফ্লোর বা রাস্তার নাম করণ করার বিষয়ে উদ্যোগ নেবেন বলে প্রতিশ্রুতি দেন।

শাকিব খান বলেন, আমি ছোট বেলায় স্কুলে পড়ার সময় সালমান শাহের সিনেমা দেখি। আমি তার ভক্ত। তার নামে একটি রাস্তা বা ফ্লোর করার বিষয়ে প্রশাসনের সঙ্গে কথা বলবো।

সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী এ আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশনস। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ছিলেন চিত্রনায়ক শাকিব খান। এছাড়া এতে আরও উপস্থিত ছিলেন গান বাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রাহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলী, আইরিন সুলতানা, জাহারা মিতুসহ অনেকে।

সালমান শাহ যেন হারিয়ে না যায় সে জন্য এ আয়োজন বলে জানায় ঢুলি কমিউনিকেশনস। এবারের আয়োজনে সাত দিনে ছয়টি চলচ্চিত্র প্রদর্শিত হবে। মধুমিতা প্রেক্ষাগৃহে এটি চলবে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত।

২০ সেপ্টেম্বর প্রদর্শিত হবে সালমান শাহ ও মৌসুমী অভিনীত সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। ২১ সেপ্টেম্বর দেখানো হবে ‘তোমাকে চাই’, ২২ সেপ্টেম্বর ‘মায়ের অধিকার’, ২৩ সেপ্টেম্বর ‘চাওয়া থেকে পাওয়া’, ২৪ সেপ্টেম্বর ‘তুমি আমার’, ২৫ সেপ্টেম্বর ‘অন্তরে অন্তরে’ এবং ২৬ সেপ্টেম্বর ‘সত্যের মৃত্যু নেই’ সিনেমাটি প্রদর্শনের মধ্য দিয়ে উৎসবের সমাপ্তি ঘটবে।


মিশা-জায়েদের বিরুদ্ধে এবার হিরো আলমের
একটি লাইভ অনুষ্ঠানে হিরো আলমকে কটাক্ষ করায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী
বিস্তারিত
সিনেমার শুটিং করা যাবে ৫
করোনাভাইরাসের কারণে বন্ধ ছিল সিনেমার শুটিং। দীর্ঘদিন বন্ধ থাকার পর
বিস্তারিত
এবার জায়েদ খানকে যে চ্যালেঞ্জ
ফের খবরের শিরোনাম হলেন সময়ের সঙ্গে আলোচনার শীর্ষে থাকা অভিনেতা
বিস্তারিত
শুভ জন্মদিন দুই কিংবদন্তী কুমার
এখনও সমান তালে গান গেয়ে চলেছেন তিনি। ‘তোরে পুতুলের মত
বিস্তারিত
সংগীত পরিচালক ওয়াজিদ খান আর
বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক জুটি সাজিদ-ওয়াজিদ। এবার না ফেরার দেশে
বিস্তারিত
অসচ্ছল মানুষের পাশে শিরিন শিলা!
করোনাভাইরাস আতঙ্কে আজ সারাদেশে। প্রাণঘাতি এই ভাইরাস নিয়ে সরকার ও
বিস্তারিত