বাগদান সারলেন পিয়া, বিয়ে আগামী বছর

পরিবারের পছন্দে আবারও ঘর বাঁধতে যাচ্ছেন ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ খ্যাত চিত্রনায়িকা পিয়া বিপাশা। ইতিমধ্যে সম্পন্ন হয়েছে বাগদান আর আগামী বছর অনু‌ষ্ঠিত হবে বিয়ের আয়োজন। বিষয়‌টি নি‌শ্চিত করেছেন তি‌নি নিজেই।

পিয়া বলেন, ‘প‌রিবারের পছন্দেই আমরা ঘর বাঁধতে যা‌চ্ছি। ও বাংলাদেশি না। ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করে। তবে এখনই নাম-পরিচয়ের বিষয়ে বলতে চাইছি না।’

বিয়ে প্রসঙ্গে তি‌নি আরও বলেন, ‘আগে থেকেই আমার দেশের বাইরে স্থায়ী হওয়ার ইচ্ছে ছিল। কারণ বাংলাদেশে ভালো কোনো ছেলে নাই। এর আগে আমার পুরনো এক বন্ধুর সঙ্গে আমার দুই বছরের সম্পর্ক ছিল। সে বয়সে আমার চেয়ে এক বছরের ছোট ছিল। তার সঙ্গে ব্রেকআপের পর আমাকে পরিবার থেকে অনেক ছেলে দেখানো হয়েছিল। কিন্তু কাউকেই পছন্দ হয়নি। তবে এবার পরিবারের পছন্দেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। গত ২১ জুলাই বাংলাদেশে আমাদের আংটি বদল হয়েছে।’

এর আগে, পিয়া বিপাশা বিয়ে করেছিলেন। তবে সে সংসার বে‌শি‌দিন টেকেনি। তার একমাত্র মেয়ে সোহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টুতে পড়ে।

এদিকে গতকাল মুরসালিন শুভ পরিচালিত ‘গল্পওয়ালা’ নাটকের শুটিং শেষ করে রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দিয়েছেন পিয়া বিপাশা।

প্রসঙ্গত, ২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে পা রাখেন পিয়া বিপাশা। ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ ছ‌বির মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার।


এবার জায়েদ খানকে যে চ্যালেঞ্জ
ফের খবরের শিরোনাম হলেন সময়ের সঙ্গে আলোচনার শীর্ষে থাকা অভিনেতা
বিস্তারিত
শুভ জন্মদিন দুই কিংবদন্তী কুমার
এখনও সমান তালে গান গেয়ে চলেছেন তিনি। ‘তোরে পুতুলের মত
বিস্তারিত
সংগীত পরিচালক ওয়াজিদ খান আর
বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক জুটি সাজিদ-ওয়াজিদ। এবার না ফেরার দেশে
বিস্তারিত
অসচ্ছল মানুষের পাশে শিরিন শিলা!
করোনাভাইরাস আতঙ্কে আজ সারাদেশে। প্রাণঘাতি এই ভাইরাস নিয়ে সরকার ও
বিস্তারিত
‘ক্রাইম প্যাট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা
ভারতীয় টিভি সিরিয়াল ‘ক্রাইম পেট্রল’র অভিনেত্রী প্রেক্ষা মেহতা আত্মহত্যা করেছেন।
বিস্তারিত
বিমান দুর্ঘটনার পর মডেলকে নিয়ে
পাকিস্তানের করাচিতে গত সপ্তাহের বিমান দুর্ঘটনায় নিহত দেশটির শীর্ষ একজন
বিস্তারিত