ঘুরতে গিয়ে নৌকাডুবিতে প্রাণ গেল ৩ শিক্ষার্থীর

দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুরা বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে তিন শিক্ষার্থী মারা গেছেন। এর মধ্যে দুজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এবং একজন কলেজছাত্রী। নিহতদের মধ্যে দুজন দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আরেকজন দিনাজপুর মহিলা কলেজের ছাত্রী। তবে তাদের নাম-ঠিকানা এখনও পাওয়া যায়নি।

জানা গেছে, বিকেলে পাঁচ শিক্ষার্থী নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুরা বিলে যান। সেখানে কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখেন। পরে মাঝি ছাড়া নিজেরাই নৌকায় চড়ে বিলে ঘুরতে যান। বিলের মাঝখানে গিয়ে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যান।

এ সময় স্থানীয় এবং ঘুরতে যাওয়া পর্যটকরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

অপর দুজনের চিকিৎসা চলছে। এখনও নিহত তিনজনের নাম-ঠিকানা পাওয়া যায়নি। নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খায়রুল আলম তিনজনের মৃত্যুর খবরের বিষয়টি নিশ্চিত করেছেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, নিহত তিন ছাত্রের মধ্যে দুজন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আর একজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী। তাদের নাম ঠিকানা এখনও জানা যায়নি। তবে বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রের মধ্যে দুজনের বাড়ি দিনাজপুর শহরে, একজনের বাড়ি কাহারোল উপজেলায় এবং আরেকজনের বাড়ি ঠাকুরগাঁও জেলায় বলে জানা গেছে।


পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, ৫ পুলিশ
রংপুরের পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ হেফাজতে থাকাকালিন
বিস্তারিত
স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা কমিটির সভা
ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ)’র স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
বিস্তারিত
সিরাজগঞ্জে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে
সিরাজগঞ্জ সদর উপজেলার পোড়াবাড়ি এলাকায় মারিয়া ফার্মেসিকে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি
বিস্তারিত
সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নারী নিহত
বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার নলকা সেতু
বিস্তারিত
রংপুরে লোকাল যানবাহনে ধূমপান বন্ধে
পাবলিক পরিবহন বা গণপরিবহণে ধূমপান আইনগতভাবে নিষিদ্ধ। কিন্তু রংপুর মহানগরীর
বিস্তারিত
সিরাজগঞ্জে বিশ্ব খাদ্য দিবস পালিত
সিরাজগঞ্জে বর্নাঢ্য আয়োজনে বিশ্ব খাদ্য দিবস-২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে
বিস্তারিত