ঘুরতে গিয়ে নৌকাডুবিতে প্রাণ গেল ৩ শিক্ষার্থীর

দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুরা বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে তিন শিক্ষার্থী মারা গেছেন। এর মধ্যে দুজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এবং একজন কলেজছাত্রী। নিহতদের মধ্যে দুজন দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আরেকজন দিনাজপুর মহিলা কলেজের ছাত্রী। তবে তাদের নাম-ঠিকানা এখনও পাওয়া যায়নি।

জানা গেছে, বিকেলে পাঁচ শিক্ষার্থী নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুরা বিলে যান। সেখানে কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখেন। পরে মাঝি ছাড়া নিজেরাই নৌকায় চড়ে বিলে ঘুরতে যান। বিলের মাঝখানে গিয়ে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যান।

এ সময় স্থানীয় এবং ঘুরতে যাওয়া পর্যটকরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

অপর দুজনের চিকিৎসা চলছে। এখনও নিহত তিনজনের নাম-ঠিকানা পাওয়া যায়নি। নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খায়রুল আলম তিনজনের মৃত্যুর খবরের বিষয়টি নিশ্চিত করেছেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, নিহত তিন ছাত্রের মধ্যে দুজন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আর একজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী। তাদের নাম ঠিকানা এখনও জানা যায়নি। তবে বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রের মধ্যে দুজনের বাড়ি দিনাজপুর শহরে, একজনের বাড়ি কাহারোল উপজেলায় এবং আরেকজনের বাড়ি ঠাকুরগাঁও জেলায় বলে জানা গেছে।


৬ হাসপাতাল ঘুরেও ভর্তি নেয়নি
অ্যাজমাজনিত শ্বাসকষ্ট নিয়ে ছয়টি বেসরকারি হাসপাতাল ঘুরেও ভর্তি হতে পারেননি
বিস্তারিত
শ্রমিক বিক্ষোভ, নারায়ণগঞ্জের ৩ পোশাক
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শ্রমিক ছাঁটাইয়ের প্রতিবাদ ও বোনাসের দাবিতে একই
বিস্তারিত
ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট
বিস্তারিত
৩ মাস পর উপজেলা প্রশাসনের
হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে রেমা চা বাগান পুনরায়
বিস্তারিত
পরিবহন শ্রমিকদের সংঘর্ষে রণক্ষেত্র কদমতলী
সিলেট নগরীর দক্ষিণ সুরমার বাস কদমতলী বাস টার্মিনাল এলাকায় পরিবহন
বিস্তারিত
মধুপুরে দাদা-নাতির ধর্ষণের শিকার কিশোরী
টাঙ্গাইলের মধুপুর উপজেলার কালিয়াকুড়ি গ্রামে এক কিশোরীকে অপহরণের পর দাদা-নাতি
বিস্তারিত