কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচন

সরে দাঁড়ালেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী, দলীয় পদ থেকে পদত্যাগ

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজান আলী মনোনয়নপত্র প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। সেই সাথে সাংগঠনিকভাবে দলীয় পদ থেকে পদত্যাগ করে জেলা আ.লীগের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে জানা যায়।

রবিবার (২২ সেপ্টেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিজ মনোনয়নপত্র প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ান। 

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং  কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান। এ খবর লেখা পর্যন্ত চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ শাহাজান আলী এবং ভাইস চেয়ারম্যান পদে মোঃ ইকরামুল হক ও কে এম আশরাফুজ্জামান মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। 

মনোনয়ন প্রত্যাহার ও দলীয় পদ থেকে পদত্যাগের বিষয়ে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজান আলী এই প্রতিবেদককে জানান, আমাদের শেষ ঠিকানা দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে আমার মনোনয়নপত্র প্রত্যাহার করেছি এবং কোটচাঁদপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত পদত্যাগপত্র জমা দিয়েছি।

বাংলাদেশ নির্বাচন কমিশন গত ৩ সেপ্টেম্বর উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা, ২০১৩-এর বিধি ১৩ অনুযায়ী সংযোজিত তফসিলে বর্ণিত পঞ্চম ও শেষ ধাপের উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য কোটচাঁদপুর উপজেলায় আগামী ১৪ অক্টোবর ভোট গ্রহণের দিন ধার্য করে প্রজ্ঞাপন জারি করে। তফসিল অনুযায়ী ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ সেপ্টেম্বর ধার্য করা হয়েছিল।


ইমামের গলায় জুতার মালা পরানো
মসজিদের ইমাম ও মাদ্রাসার অফিস সহকারী মো: শহিদুল ইসলাম আলাউদ্দিন
বিস্তারিত
শায়েস্তাগঞ্জে মসজিদে অনুদান বিতরণ করছেন
করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার ১০৮টি মসজিদে ৫
বিস্তারিত
ফুলবাড়িয়ায় বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় বজ্রপাতে নিহত হয়েছে শিশু-কিশোরসহ তিন জনের। আজ
বিস্তারিত
সিরাজগঞ্জে অসময়ে যমুনা নদীর ভাঙনে
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার যমুনা নদীতে অসময়ে তীব্র ভাঙন শুরু হয়েছে।
বিস্তারিত
নারায়ণগঞ্জে ভুয়া এমবিবিএস ডাক্তার গ্রেপ্তার
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থানাধীন হাজী ইব্রাহীম খলিল শপিং কমপ্লেক্সে অবস্থিত
বিস্তারিত
তালায় কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক
সাতক্ষীরার তালায় হতদরিদ্র পরিবারের ১৬ বছরের এক কন্যা শিশুকে জোরপূর্বক
বিস্তারিত