ফেনী পৌরসভা হবে দেশের মডেল

ফেনী পৌরসভা হবে দেশের মডেল। এজন্য যানজট নিরসন, পরিষ্কার-পরিচ্ছন্নতা, ব্যবসায়ীসহ জনগণের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে নিরসভাবে কাজ করছে ফেনী পৌরসভা।

এ শহর আপনার আমার সকলের, তাই এ শহরকেই সমৃদ্ধ ও আলোকিত করতে সকলের সহযোগিতা প্রয়োজন। বর্তমান সরকার ফেনীতে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড করেছে এবং সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।  

ফেনী শহরে যানজট নিরসন, সুশৃঙ্খলভাবে রিক্সা সড়কের বাম পাশে চলাচল করার লক্ষ্যে ও পরিষ্কার-পরিচ্ছন্ন শহর গড়তে গণসচেতনতামূলক কর্মসূচির উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। ২২ সেপ্টেম্বর রোববার দুপুরে ফেনী শহরের ট্রাংক রোডস্থ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনের সভাপতিত্বে ও প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটারের সঞ্চালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমান।

এ সময় ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জয়নাল হাজারী কলেজের অধ্যক্ষ আবদুল হালিম, পৌর কাউন্সিলর সাইফুর রহমান, ফেনী সেন্ট্রাল হাই স্কুল গভর্ণিং বডির সভাপতি সাংবাদিক নুরুল করিম মজুমদার, পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, বাহার উদ্দিন বাহার, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারীসহ বিভিন্ন ওয়ার্ডের পৌর কাউন্সিলরবৃন্দ, চেম্বার অব কমার্সের প্রতিনিধি ও ব্যবসায়ী প্রতিনিধি উপস্থিত ছিলেন।

কর্মসূচি উদ্বোধন শেষে নিজাম হাজারী এমপি ফেনী শহরের প্রতিটি সড়ক ঘুরে যানজট নিরসন ও সুশৃঙ্খলভাবে রিক্সা সড়কের বাম পাশে চলাচল করছে কিনা এবং পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন করেন।

পরিদর্শনকালে ফেনী সরকারি কলেজ, ফেনী জিয়া মহিলা কলেজ, ফেনী পাইলট উচ্চ বিদ্যালয়, ফেনী জিএ একাডেমি, হলি ক্রিসেন্ট স্কুল, সিটি গার্লস হাই স্কুল, সেন্ট্রাল পাবলি স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ সড়কে দাঁড়িয়ে চলাচলকারী যানবাহনের শৃঙ্খলা আনতে সহায়তা করেন। এছাড়া রাস্তায় পড়ে ময়লা পৌরসভার দেয়া ঝুঁড়িতে তুলে নিয়ে শহর পরিচ্ছনতায় অংশ নেয়।


বৃদ্ধের লুঙ্গি-গেঞ্জি ছিঁড়ে মারধরের ঘটনায়
কক্সবাজারের চকরিয়ায় বৃদ্ধ নুরুল আলমের (৭২) লুঙ্গি-গেঞ্জি ছিঁড়ে প্রকাশ্যে মারধরের
বিস্তারিত
হাসপাতাল থেকে পালিয়েছেন করোনা আক্রান্ত
যশোর জেনারেল হাসপাতাল থেকে করোনাভাইরাসে আক্রান্ত দুজন রোগী পালিয়ে গেছেন।
বিস্তারিত
করোনায় খাদ্য ক্যাডার কর্মকর্তার মৃত্যু
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বিসিএস ১৮তম ব্যাচের খাদ্য ক্যাডারের
বিস্তারিত
এমপি সাদ এরশাদকে লাঞ্ছিত, বাড়ি
ডিও লেটারে (চাহিদাপত্র) স্বাক্ষর না করায় রংপুর-৩ আসনের সংসদ সদস্য
বিস্তারিত
করোনায় এনবিআর কর্মকর্তার মৃত্যু
জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) রাজস্ব কর্মকর্তা জসীম উদ্দিন মজুমদার করোনাভাইরাসে
বিস্তারিত
বিক্ষোভের আগুনে জ্বলছে যুক্তরাষ্ট্র
কৃষ্ণাঙ্গ নাগরিক জর্জ ফ্লয়েড হত্যার ঘটনায় গত সোমবার সপ্তম দিনের
বিস্তারিত