মদ ও জুয়া চালু করেন জিয়াউর রহমান : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ক্ষমতায় এসে মদ, জুয়া, হাউজি চালু করেন। আর খালেদা জিয়া ক্ষমতায় এসে তার প্রসার ঘটান। মির্জা আব্বাস, ফালুরাই ক্যাসিনোর সঙ্গে জড়িত ছিলেন।

আজ রবিবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপকমিটির সভার শুরুতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল আলমগীরের বক্তব্যের সমালোচনা করে তিনি একথা বলেন।

‘আওয়ামী লীগের নেতৃত্বাধীন জুয়াড়ি সরকার’ মির্জা ফখরুলের এমন বক্তব্যের তার প্রতিক্রিয়ায় হাছান মাহমুদ বলেন, দেশে মদ, জুয়া, হাউজি, উদাম নৃত্যের চালু কে করেছে?

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মদ, জুয়াকে নিষিদ্ধ করেছিলেন। বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর ক্ষমতায় এসে মদ, জুয়া, হাউজি, উদ্দাম নৃত্য চালু করেন। তারপর খালেদা জিয়া ক্ষমতায় এসে তার প্রসার ঘটান। মির্জা আব্বাস, ফালুরাই ক্যাসিনোর সঙ্গে জড়িত ছিলেন।’

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, এটা দেশে অনেকদিন ধরেই ছিল। হঠাৎ করেই হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এগুলোর বিরুদ্ধে অভিযান চলছে।

‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান হাওয়া ভবন খোলে দুর্নীতি করেছেন। খালেদা জিয়া ও তার অর্থমন্ত্রী কালো টাকা সাদা করছেন। এতিমের টাকা নিজের ব্যাংক অ্যাকাউন্টে নিয়েছেন। যে কারণে দায়েক করা মামলায় সাজা ভোগ করছেন তিনি।’

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর এসেছে লন্ডনে তারেক জিয়া যে আয়কর রিটার্ন দাখিল করেছেন, সেখানে ক্যাসিনো থেকেও আয় দেখানো হয়েছে। তাই মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বলবো, সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখার জন্য।


ব্যর্থ মন্ত্রীদের সরিয়ে দেয়া হবে
মন্ত্রিসভায় যারা ভালো করবে না তাদের দায়িত্বে পরিবর্তন আনা হবে।
বিস্তারিত
রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল
দীর্ঘ দিন ধরে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে
বিস্তারিত
ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ দিলেন মির্জা
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল
বিস্তারিত
ইলিয়াস কাঞ্চন নানা অনিয়ম করেন,
সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন- সড়কের নিরাপত্তা নিশ্চিত
বিস্তারিত
অতিথি পাখিদের স্থান হবে না
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
বিস্তারিত
বিজয় দিবসে বিএনপির টানা ৫
আসন্ন বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে টানা পাঁচ
বিস্তারিত