ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ

ভুটানকে উড়িয়ে সাফ অনুর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। তানভীর-ফাহিম-মারাজদের দুর্দান্ত পারফর্মেন্সে  ভুটানের মাটিতেই বাংলাদেশের ছেলেরা ৪-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে।

নেপালের রাজধানী কাঠমান্ডুর এপিএফ স্টেডিয়ামে আজ শুক্রবার বাংলাদেশ সময় সোয়া ১১টায় খেলা শুরু হয়। ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত খেলে লাল সবুজের প্রতিনিধিরা। ফ্রি-কিক থেকে ভুটানের জালে বল জড়িয়ে গোলের সূচনা করেন তানভীর হোসাইন। এরপর থেকে আর পেছনে তাকাতে হয়নি বাংলাদেশকে।

২৭ মিনিটে গোলের ব্যবধান দিগুণ করেন ফাহিম। ডি-বক্সের সামনে বল পেয়ে আলতো শটে ফাহিম দ্বিতীয় গোলটি করেন। পাঁচ মিনিট পর আবারো গোলের দেখা পায় বাংলাদেশ। এবার ত্রাতা মারাজ হোসাইন। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যান ফাহিম-তানভীররা।

বিরতি থেকে এসে গোলের দেখা পাচ্ছিল না বাংলাদেশ। তবে স্বাগতিকদের গোল দেওয়ার কোনো সুযোগও দিচ্ছিলেন না লাল সবুজের প্রতিনিধিরা। ম্যাচের অতিরিক্ত সময়ে (৯৪ মিনিট) বাংলাদেশ চতুর্থ গোলের দেখা পায়। এবার নায়ক মিনিট পাঁচেক আগে মাঠে নামা দীপক। ফাহিমের বদলি হিসেবে মাঠে নেমেই গোল করেন তিনি।

আজ সাফ অনুর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত-মালদ্বীপ। এই ম্যাচে জয়ী দলের বিপক্ষে ফাইনাল খেলবে বাংলাদেশ।


করোনায় প্রথম কোনো ফুটবলারের মৃত্যু
করোনাভাইরাসের থাবায় প্রথম ফুটবলার হিসেবে মারা গেলেন ডেইভার্ট ফ্রান্স রোমান
বিস্তারিত
যার ভুলে ২০১১ বিশ্বকাপ দল
সবারই স্বপ্ন থাকে বিশ্বকাপ খেলার, আর সেটা যদি হয় নিজ
বিস্তারিত
আল্লাহর কাছে ক্ষমা চাই :
পবিত্র শবে কদরের রাতে মুমিন বান্দারা ক্ষমাপ্রার্থনা ও শান্তি-সমৃদ্ধি কামনায়
বিস্তারিত
৪২ লাখে মাশরাফির ব্রেসলেট বিক্রি
করোনাভাইরাস-সংকটে দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে নিজের পছন্দের ব্রেসলেটটি নিলামে তুলেছেন
বিস্তারিত
ভারতের বিশ্বকাপ জয়ী মাঠ রূপ
মহেন্দ্র সিং দুর্দান্ত ফিনিশিংয়ে ২০১১ বিশ্বকাপে ভারত দ্বিতীয়বারের মতো ক্রিকেটের
বিস্তারিত
‘আমাদের সঙ্গে যা করেন তা
শুক্রবার তামিম ইকবালের ফেসবুক লাইভে অতিথি হয়ে এসেছিলেন ভারতের জাতীয়
বিস্তারিত