বেড়া টপকে সিংহের খাঁচায় নারী, ভিডিও ভাইরাল

নিউইয়র্কের ব্রোন্স চিড়িয়াখানা লোকজনের আনাগোনায় বেশ জমজমাট থাকে। লোকজনের ভিড়ে গা-শিউরে ওঠার মতো কাজ করেছেন এক নারী। চিড়িয়াখানার সুরক্ষাবলয় (বেড়া) টপকে সিংহের বেশ কাছে যান তিনি। তবে তাকে কোনো আঘাত করেনি সিংহ। 

গত শনিবার ভিডিওটি রিয়াল সোবরিনো নামে এক ব্যক্তি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। এর পরই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অনেকে ওই নারীর সাহসের বেশ প্রশংসা করেছেন। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।

আন্তর্জাতিক গণমাধ্যম দ্য ওয়াশিংটন পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, চিড়িয়াখানায় ঘুরতে আসা এক দর্শনার্থী ওই দৃশ্যের ভিডিও ধারণ করেন। ভিডিওতে দেখা যায়, সিংহের বেশ কাছে অবস্থান করছেন ওই নারী। তাকে হাত নেড়ে সিংহের সঙ্গে যোগাযোগ করতে দেখা যায়। এ সময় সিংহকে বেশ শান্ত থাকতেও দেখা যায়।

ওই নারীর এমন আচরণের নিন্দা জানিয়েছে চিড়িয়াখান কর্তৃপক্ষ। এক বিবৃতিতে চিড়িয়াখানা কর্তৃপক্ষ জানায়, বেড়া টপকে সিংহের কাছে যাওয়ার পদক্ষেপ মারাত্মক লঙ্ঘন ও বেআইনি ছিল, যা গুরুতর আহত বা মৃত্যুর কারণ হতে পারত।

এমন আচরণের জন্য একটি ‘জিরো টলারেন্স নীতি’ রয়েছে বলেও জানানো হয় ওই বিবৃতিতে। নিউইয়র্ক পুলিশ এ ঘটনার তদন্ত করছে। গত মঙ্গলবার রাত পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেও জানানো বিভাগীয় এক বিবৃতিতে।


বিশ্বের সবচেয়ে ছোট মানুষ আর
বিশ্বের সবচেয়ে ক্ষুদে ব্যক্তি খাগেন্দ্র থাপা মাগার মারা গেছেন। গতকাল
বিস্তারিত
বিয়ের ২ সপ্তাহ পর জানা
বিচিত্র সব ঘটনার দেশ হিসেবে বেশ পরিচিত আফ্রিকার দেশ উগান্ডা। নানা
বিস্তারিত
সেই ধনকুবেরের প্রেমিকা হতে ২০
চাঁদে ঘুরতে যাবেন জাপানি ধনকুবের ইয়ুসাকু মায়েজাওয়া। সফরসঙ্গী হিসেবে প্রেমিকা
বিস্তারিত
স্বামী নিয়মিত গোসল-ব্রাশ করেন না,
নিয়মিত গোসল, ব্রাশ ও পরিষ্কার-পরিছন্ন থাকেন না স্বামী। তাই বাধ্য
বিস্তারিত
চুল বিক্রি করে সন্তানদের খাবার
সাত মাস আগে স্বামী আত্মহত্যা করার পর ঋণে জর্জরিত হন
বিস্তারিত
৬০ বছর পেরিয়ে প্রেম, বৃদ্ধাশ্রমেই
প্রেমের কোনো বয়স নেই। প্রেম মানে না কোন বাধা। এই
বিস্তারিত