মেসির ঢাকায় আসা নিয়ে যা বলল বাফুফে

আগামী ১৫ ও ১৮ নভেম্বর ঢাকায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে আর্জেন্টিনা ও ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ খেলবে প্যারাগুয়ে। বুধবার (৭ অক্টোবর) রাতে প্যারাগুয়ে ফুটবল ফেডারেশন তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি ‘পোস্টার’ এর ছবি পোস্ট করে। যেখানে স্থানীয় ভাষায় লেখা রয়েছে আগামী ১৫ ও ১৮ নভেম্বর ঢাকায় তারা ভেনেজুয়েলা ও আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ খেলবে। আর এই ম্যাচে দীর্ঘদিন পর নিষেধাজ্ঞা কাটিয়ে আর্জেন্টাইন ফুটবল জাদুঘর লিওনেল মেসিও খেলতে পারবেন।

কিন্তু দেশের সর্বোচ্চ ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এ বিষয়ে কতটুকু অবগত? এ নিয়ে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগকে প্রশ্ন করা হলে তিনি বিডি২৪লাইভকে বলেন, ‘এটা গ্যারান্টেট কোন কিছু না আমারা এটা নিয়ে বেশ কিছু কাজ করছি এটা নিয়ে আমাদের আগ্রহ আছে। এখানে দুই তিনটা ইস্যু আছে টাকা পয়সা বড় একটা ইস্যু।

এই টাকা পয়সা গুলো আমার পাবো কিনা। নিরাপত্তার একটা বিষয় আছে। আরো দুই একটা পলসিবের কাজ আছে সেগুলো আমরা সব কিছু গুছিয়ে আমার নিজেরা গণমাধ্যমে জানাবো। তাই বলা যাচ্ছে ম্যাচ হওয়া না হওয়ার সম্ভাবনা ফিফটি, ফিফটি।

বাবুফের এই কর্তা আরোও বলেন, এখন আমাদের যে কর্মকান্ড চলছে দেখেন একটু পরে কাতার আসবে। দুই দিন পর আমরা ভারতের সাথে খেলবো। এই মাসে উয়েফা অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়ানশিপ খেলা আছে। মাসের শেষে শেখ কামাল আন্তজাতিক ক্লাব কাপ আছে। আগামী মাসে বঙ্গবন্ধু গোল্ড কাপ। ওমানারে সাথে খেলা। তাই সব কিছু মিলিয়ে আমরা এখন কোন কথা বলতে চাচ্ছি না। যেটা পারবো সেইটা আমরা বলবো এর বাহিরে কিছু বলবো না। আমরা ১০ দিনের মধ্যেই সব কিছু ফাইনাল করতে পারবো। হলেও জানবেন না হলেও আপনরা জানবেন।


বরিশালে প্রথমবারের মত হতে যাচ্ছে
সফরকারী শ্রীলংকা ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের মধ্যকার ম্যাচ দিয়ে
বিস্তারিত
শাহরুখের দলকে হারিয়ে ফাইনালে সাকিবরা
ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল) শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্সকে
বিস্তারিত
এয়ারপোর্ট থেকে ফেরত আসতে হল
রংপুরের বিপক্ষে জাতীয় লিগের প্রথম ম্যাচ খেলতে মঙ্গলবার (৮ অক্টোবর)
বিস্তারিত
নভেম্বরে ঢাকায় আসছেন মেসিরা!
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে চলতি বছরের
বিস্তারিত
একনজরে জাতীয় লিগে কে কোন
আগামী বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২১তম
বিস্তারিত
একই দিনে বাবা-ছেলের জন্মদিন
মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র। ১৯৮৩ সালের
বিস্তারিত