সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন সাদ এরশাদ

একাদশ জাতীয় সংসদের ২১ রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে বাবা হুসেইন মুহম্মদ এরশাদের আসনে হিসেবে শপথ নিলেন রাহগীর আল মাহি সাদ এরশাদ।

বৃহস্পতিবার দুপুরে সংসদ ভবনে স্পিকারের কার্যালয়ে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি নবনির্বাচিত সংসদ সদস্যকে শপথবাক্য পাঠ করান। 

জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান পরিচালনা করেন।
এ সময় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া এমপি, বিরোধীদলীয়  নেতা রওশন এরশাদ এমপি, হুইপ ইকবালুর রহিম এমপি, হুইপ আতিউর রহমান আতিক এমপি, হুইপ মোঃ সামশুল হক এমপি, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ফারুক খান এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম এমপি, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মুজিবুল হক চুন্নু এমপি, ফখরুল ইমাম এমপি, মাসুদ উদ্দিন চৌধুরী এমপি এবং সৈয়দা জাকিয়া নূর এমপি উপস্থিত ছিলেন।

বিজয়ী হয়ে শপথ নেয়ার পর অনুভূতি জানতে চাইলে সাদ এরশাদ বলেন, আমার বাবার জন্য আমি এই আসন থেকে নির্বাচিত হতে পেরেছি। বাবাকে খুব মিস করছি। তিনি বেঁচে থাকলে আমার আনন্দের মাত্রাটা আরও বেশি হতো। এই জয়ের অনুভূতি বাবার সঙ্গে ভাগাভাগি করতাম।

তিনি বলেন, রংপুরের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার চেষ্টা করব। এর জন্য রংপুরের মানুষের সহযোগিতা দরকার। আমরা মিলেমিশে একসঙ্গে কাজ করতে চাই।

এর আগে গতকাল বুধবার রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য হিসেবে রাহগির আলমাহি এরশাদ (সাদ এরশাদ)-এর নাম-ঠিকানাসহ গেজেট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। 

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে শনিবার উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও দলের অন্যতম প্রতিষ্ঠাতা বেগম রওশন এরশাদের ছেলে রাহগির আলমাহি সাদ এরশাদ জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লাঙল প্রতীকে নির্বাচন করে বিজয়ী হন।


সিলেটে ট্রাকভর্তি পেঁয়াজসহ ২ চোরাকারবারি
সিলেটে ট্রাকভর্তি পেঁয়াজসহ দুই চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৯ এর সদস্যরা।
বিস্তারিত
বাজার সামলাতে এবার উড়োজাহাজে পেঁয়াজ
দেশে পেঁয়াজের সরবরাহ ও মূল্য স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে কার্গো
বিস্তারিত
কিছুদিনের মধ্যেই পেয়াঁজের দাম স্বাভাবিক
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ
বিস্তারিত
তূর্ণা-উদয়ন সংঘর্ষে চালক-গার্ড দায়ী: তদন্ত
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেল স্টেশনে তূর্ণা এক্সপ্রেস ও উদয়ন
বিস্তারিত
ইঞ্জিনের আগুন বগির ভেতর লাগাটা
রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, ট্রেন দুর্ঘটনার পর ইঞ্জিনের আগুন
বিস্তারিত
মুজিববর্ষ উদ্বোধনী আয়োজনের মূল বক্তা
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত
বিস্তারিত