সিরাজগঞ্জের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও কর্মচারীদের সাথে দুর্ব্যবহারের প্রতিবাদে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা (ভারপ্রাপ্ত) কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এই মানববন্ধন পালিত হয়েছে। এ মানববন্ধনে আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. শিমুল তালুকদার, ডা. আব্দুর রাজ্জাক, ডা. মিজানুর রহমান, সার্জারি কনসালট্যান্ট ডা. মোস্তাফিজুর রহমান, মেডিকেল এসিটেন্ট মাজেদুল ইসরাম, অফিস সহকারী বাবুল হোসেন, ক্যাশিয়ার আব্দুল মান্নান, স্টোরকিপার শাহাদত হোসেন, ওয়ার্ড বয় মোতালিব হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, কোন রকমের যৌক্তিক কারণ ছাড়াই স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন ডাক্তার কর্মচারীদের সাথে প্রায়ই চরম দুর্ব্যবহার করে থাকেন। তার দুর্ব্যব্যহার সহ্য করতে না পেরে ইতোমধ্যে ৩ ডাক্তার অন্যত্র চলে গেছেন। এছাড়া আরও অনেকেই বদলির জন্য আবেদন করে রেখেছেন। নিয়ম-বহির্ভূতভাবে তিনি তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক সারা বাংলাদেশের ডাক্তারদের কাছে পদোন্নতির জন্য চিঠি আসে এ বছর মে মাসের ১৯ তারিখে। স্বারক: ডিজিএইচএস/ পার-তথ্য/১১/৪৯/২১/১৯। অথচ তিনি ওই তারিখেই স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা হিসেবে যোগদান করেন। আর কথায় কথায় তিনি সবাইকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ভয় দেখান। তার দুর্ব্যবহারের প্রতিবাদ করলে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেয়ারও হুমকি দেন।
এ বিষয়ে উক্ত স্বাস্থ্য ও পঃ পঃ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন সাংবাদিকদের বলেন, এ অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক।


সাভার ও আশুলিয়া থেকে কোটি
ঢাকার সাভার ও আশুলিয়া থেকে কুরিয়ার সার্ভিসে খাদ্য সামগ্রীর আড়ালে
বিস্তারিত
কোস্ট গার্ডের অভিযানে মাদকদ্রব্যসহ দুই
বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে মাদকদ্রব্যসহ দুই মাদক পাচারকারীকে আটক করা
বিস্তারিত
সাঁথিয়ায় হারুন চেয়ারম্যান গ্রুপের তাণ্ডব,
পাবনার সাঁথিয়ায় উপজেলার নাগডেমড়া ইউপি চেয়ারম্যান হারুন গ্রুপের তান্ডবে প্রতিপক্ষের
বিস্তারিত
সখীপুরে ঘুড়ি উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে
সখীপুরে ঘুড়ি উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল আজিজ (২৫) নামের
বিস্তারিত
করোনায় দুর্দশাগ্রস্ত মানুষের বাড়ি খাদ্য
করোনায় আক্রান্ত বিশ্বের এ কঠিন সময়ে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানোর
বিস্তারিত
শেওলা দিয়ে ফিরলেন ২০ বাংলাদেশী,
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে চলমান লকডাউনে ভারতের বিভিন্ন এলাকায় আটকে পড়া ২০
বিস্তারিত