সিরাজগঞ্জের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও কর্মচারীদের সাথে দুর্ব্যবহারের প্রতিবাদে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা (ভারপ্রাপ্ত) কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এই মানববন্ধন পালিত হয়েছে। এ মানববন্ধনে আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. শিমুল তালুকদার, ডা. আব্দুর রাজ্জাক, ডা. মিজানুর রহমান, সার্জারি কনসালট্যান্ট ডা. মোস্তাফিজুর রহমান, মেডিকেল এসিটেন্ট মাজেদুল ইসরাম, অফিস সহকারী বাবুল হোসেন, ক্যাশিয়ার আব্দুল মান্নান, স্টোরকিপার শাহাদত হোসেন, ওয়ার্ড বয় মোতালিব হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, কোন রকমের যৌক্তিক কারণ ছাড়াই স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন ডাক্তার কর্মচারীদের সাথে প্রায়ই চরম দুর্ব্যবহার করে থাকেন। তার দুর্ব্যব্যহার সহ্য করতে না পেরে ইতোমধ্যে ৩ ডাক্তার অন্যত্র চলে গেছেন। এছাড়া আরও অনেকেই বদলির জন্য আবেদন করে রেখেছেন। নিয়ম-বহির্ভূতভাবে তিনি তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক সারা বাংলাদেশের ডাক্তারদের কাছে পদোন্নতির জন্য চিঠি আসে এ বছর মে মাসের ১৯ তারিখে। স্বারক: ডিজিএইচএস/ পার-তথ্য/১১/৪৯/২১/১৯। অথচ তিনি ওই তারিখেই স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা হিসেবে যোগদান করেন। আর কথায় কথায় তিনি সবাইকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ভয় দেখান। তার দুর্ব্যবহারের প্রতিবাদ করলে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেয়ারও হুমকি দেন।
এ বিষয়ে উক্ত স্বাস্থ্য ও পঃ পঃ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন সাংবাদিকদের বলেন, এ অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক।


সম্রাটদের প্রতিহত করতে প্রয়োজন রাজনৈতিক
সুশাসনের জন্য নাগরিক-সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার বলেছেন, সারাদেশে ছোট-বড়
বিস্তারিত
৬ জনের বিরুদ্ধে দুদকের মামলা,
রংপুর মেডিকেল কলেজের (রমেক) উপকরণ ক্রয়ে ব্যাপক দুর্নীতির অভিযোগে রংপুর
বিস্তারিত
মেঘনায় পুলিশ-জেলে সংঘর্ষে আহত ৬,
মা ইলিশ নিরাপদে প্রজননের লক্ষ্যে চাঁদপুর অভয়াশ্রম এলাকায় নৌ-পুলিশের অভিযানে
বিস্তারিত
স্বাস্থ্য কমপ্লেক্সে ভোটকেন্দ্র, সেবাবঞ্চিত রোগীরা
আজ সোমবার অনুষ্ঠিত নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং
বিস্তারিত
দিরাইয়ে গাছের সঙ্গে ঝুলিয়ে শিশুকে
সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের খেজাউড়া গ্রামে তুহিন মিয়া নামে
বিস্তারিত
আড়াইহাজারে পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে
নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় সোমবার সকালে কুলসুম (১৯)
বিস্তারিত