সিরাজগঞ্জের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও কর্মচারীদের সাথে দুর্ব্যবহারের প্রতিবাদে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা (ভারপ্রাপ্ত) কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এই মানববন্ধন পালিত হয়েছে। এ মানববন্ধনে আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. শিমুল তালুকদার, ডা. আব্দুর রাজ্জাক, ডা. মিজানুর রহমান, সার্জারি কনসালট্যান্ট ডা. মোস্তাফিজুর রহমান, মেডিকেল এসিটেন্ট মাজেদুল ইসরাম, অফিস সহকারী বাবুল হোসেন, ক্যাশিয়ার আব্দুল মান্নান, স্টোরকিপার শাহাদত হোসেন, ওয়ার্ড বয় মোতালিব হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, কোন রকমের যৌক্তিক কারণ ছাড়াই স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন ডাক্তার কর্মচারীদের সাথে প্রায়ই চরম দুর্ব্যবহার করে থাকেন। তার দুর্ব্যব্যহার সহ্য করতে না পেরে ইতোমধ্যে ৩ ডাক্তার অন্যত্র চলে গেছেন। এছাড়া আরও অনেকেই বদলির জন্য আবেদন করে রেখেছেন। নিয়ম-বহির্ভূতভাবে তিনি তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক সারা বাংলাদেশের ডাক্তারদের কাছে পদোন্নতির জন্য চিঠি আসে এ বছর মে মাসের ১৯ তারিখে। স্বারক: ডিজিএইচএস/ পার-তথ্য/১১/৪৯/২১/১৯। অথচ তিনি ওই তারিখেই স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা হিসেবে যোগদান করেন। আর কথায় কথায় তিনি সবাইকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ভয় দেখান। তার দুর্ব্যবহারের প্রতিবাদ করলে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেয়ারও হুমকি দেন।
এ বিষয়ে উক্ত স্বাস্থ্য ও পঃ পঃ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন সাংবাদিকদের বলেন, এ অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক।


চৌদ্দগ্রামে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ,
কুমিল্লার চৌদ্দগ্রামে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর
বিস্তারিত
চট্টগ্রামে গ্যাসলাইন বিস্ফোরণে প্রাণ গেল
চট্টগ্রামের পাথরঘাটা এলাকায় গ্যাসলাইন বিস্ফোরণে সাতজনের মৃত্যু হয়েছে। এ সময়
বিস্তারিত
ঢাকাস্থ ‘শেরপুর জেলা কমিটি’র সভাপতি
রাজধানী ঢাকায় বসবাসরত শেরপুর জেলার নাগরিকদের সংগঠন ‘শেরপুর জেলা সমিতি’র
বিস্তারিত
সিরাজগঞ্জে সরকারি জায়গা দখলের প্রতিবাদে
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা হাটের কোটি কোটি টাকার সরকারি জায়গা
বিস্তারিত
স্কুল শিক্ষিকাকে নিয়ে উধাও ছাত্রলীগ
সিরাজগঞ্জের তাড়াশে ছাত্রলীগ নেতা কপিল এক স্কুল শিক্ষিকাকে নিয়ে উধাও
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল
সিরাজগঞ্জে একই রাতে ৩ স্কুল ছাত্রীকে বাল্যবিয়ে থেকে রক্ষা করলেন
বিস্তারিত