ভিপি নুরুকে ঢাবিতে বসে চবি নিয়ে মাথা না ঘামানোর আহ্বান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে বসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্রলীগকে বলেন দেশের সর্বশ্রেষ্ঠ সন্ত্রাসী সংগঠন। এই নুরুর পাগলামির জবাব আমরা দিব। নুরু ভিপি মিডিয়াকে নিয়ে রাজনীতি করছে। আমরা বলি আপনি ঢাবিতে আছেন, ঢাবিতে থাকেন। চবি ছাত্রলীগ নিয়ে মাথা ঘামাবেন না।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার স্মরণে শোক র‌্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য প্রদানকালে এ কথা বলেন শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল।

তিনি আরো বলেন, আবরার আমাদের ভাই। আমাদের শরীরে যে রক্ত আছে তা আবরারের শরীরেও প্রবাহিত হচ্ছে। যারা তাকে হত্যা করেছে তারা কোন দেশের নয়, দলের নয়, গোষ্ঠীর নয়। তারা শুধুমাত্রই খুনি।

সভপতি আরো বলেন, প্রধানমন্ত্রী খুনিদের পরিবারের খোঁজ-খবর নিয়েছে। দেশরত্ন শেখ হাসিনা থেকে অলিগলির ছাত্রলীগ সবাই চায় দ্রুত যেন আবরার হত্যার বিচার হয়। যে দেশে শেখ হাসিনার হাতে ক্ষমতা আছে সেখানে কোন অন্যায় কর্মকাণ্ড চলতে পারে না। যেকোন অপকর্মের বিচার বাংলাদেশে হচ্ছে। তবে একটি গোষ্ঠী দেশকে অস্থিতিশীল করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার না করে।

চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, যে ঘটনাটি ঘটেছে তা অত্যন্ত অমানবিক ও ঘৃণিত। যারা নৃশংস কর্ম ঘটিয়েছে আমরা তাদের শাস্তি চাই।

তিনি বলেন, ছাত্রলীগের কোন ব্যক্তি যদি কোন অপরাধে জড়িত থাকে তার দায়ভার ছাত্রলীগ নিবে না। প্রগতিশীল সকল সংগঠন যে প্রতিবাদ জানিয়েছে তার সাথে একাত্মতা পোষণ করছি।

ইকবাল টিপু বলেন, মৌলবাদী গোষ্ঠী এ ঘটনায় দেশবিরোধী ষড়যন্ত্রে জড়িয়ে পড়েছে। যারা এ দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না এ হত্যার ঘটনাকে কেন্দ্র করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইলে চবি ছাত্রলীগ কঠোর হস্তে দমন করবে।

এর আগে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট থেকে বিশাল শোক র‌্যালিটি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে  শেষে আবরারের মাগফেরাত কামানায় মোনাজাত করা হয়। এতে বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতাকর্মী অংশ নেয়।


ভাঙ্গায় বিয়ের প্রলোভনে দশম শ্রেণির
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের মানিকদহ গ্রামে দশম শ্রেণির এক
বিস্তারিত
লুপ লাইনের ত্রুটির কারণে ট্রেন
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রংপুর এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ ৮টি বগি লাইনচ্যুত ও
বিস্তারিত
সিরাজগঞ্জে মদপানে ২ কলেজছাত্রের মৃত্যু,
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পৌর এলাকার বিয়াড়া মহল্লায় মদপান করে দুই
বিস্তারিত
বিএনপি পথ হারিয়ে গুজবের রাজনীতি
বিএনপি এখন গুজবনির্ভর রাজনীতি করছে। এই পরিবারে যারা রাজনীতি করছে
বিস্তারিত
মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল
মুন্সীগঞ্জে শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কে বাস ও মাইক্রোর সংঘর্ষে আট বরযাত্রী
বিস্তারিত
আমতলীতে জরাজীর্ণ আশ্রয়ণ প্রকল্পে মানবেতর
‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ এমন শ্লোগানকে সামনে রেখে সরকারি
বিস্তারিত