বিএনপি-জামায়াত আ.লীগে প্রবেশ করেছে: জাহাঙ্গীর কবীর নানক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি বলেন, আওয়ামী লীগের ভেতরে গ্রুপ করার জন্য, দল ভারী করার জন্য যারা বিএনপি-জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের তৃণমূল পর্যায় থেকে শুরু করে সকল স্থান থেকে খুঁজে বের করে ঝেটিয়ে বের করে দিতে হবে। তাদের যেকোন মূল্যে দলে ঠেকাতে হবে। তিনি ত্যাগী নেতাকর্মীদের দলে স্থান করার আহবান জানান।

সোমবার দুপুরে তিনি রংপুর টাউন হলে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা দেশে নয় সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিন তিনবার যে দল ক্ষমতায় থাকে সে দলে কিছু অসাধু মানুষ ঢুকে পড়ে, যারা দলের বহিরাগত কোন দিন দল করেনি অথচ দলের মধ্যে ঘাপটি মেরে বসে আছে তাদের খুঁজে বের করার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

শেখ হাসিনা ক্যাসিনো বলেন ফ্যাসিনো বলেন কোন কিছুকেই রেহাই দিচ্ছেন না। দলের যত বড় রথী-মহারথী হোক না কেন অভিযোগ পেলেই ব্যবস্থা নিচ্ছেন।

প্রতিনিধি সভায় রংপুর বিভাগের ৯ রাজনৈতিক জেলার উপজেলা সভাপতি-সম্পাদক, জেলা সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত আছেন।

সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন। রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সংসদের হুইপ ইকবালুর রহিম, সাংসদ ডিউক চৌধুরী, সাবেক মন্ত্রী মোতাহার হোসেন এমপি, মোস্তাফিজার রহমান ফিজার এমপি প্রমুখ নেতৃবৃন্দ।

এদিকে, সকালে জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক মরহুম শাহীনুর রহমান সোহেলের কবর জিয়ারত করেন ঢাকা থেকে আগত বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী (এমপি)।

এ ছাড়াও সে সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক এড. রেজাউল করিম রাজু, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান শফি, সাধারণ-সম্পাদক তুষার কান্তিমন্ডলসহ রংপুর জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।


আনোয়ার খান মডার্নে আরেক রোগীর
কিছুদিন আগে শারীরিক অসুস্থতা নিয়ে আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি
বিস্তারিত
অগ্নিকাণ্ডে মৃত্যু : ইউনাইটেড হাসপাতালের
রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালের আইসোলেশন ইউনিটে আগুনে পুড়ে রোগী মারা
বিস্তারিত
অন্তঃসত্ত্বা হাতির হত্যাকারীর খোঁজ দিলেই
ভারতের দক্ষিণাঞ্চলের রাজ্য কেরালাতে অন্তঃসত্ত্বা যে হাতিটিকে হত্যা করা হয়েছে,
বিস্তারিত
রংপুরে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী
রংপুরের কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের মহেশা গ্রামে অভিযান চালিয়ে জাকির
বিস্তারিত
পৌর মেয়রের চেষ্টায় ড্রেন প্রশস্ত
জলাবদ্ধতা নিরসনে হবিগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে কার্যক্রম চলমান রয়েছে। ধারাবাহিক
বিস্তারিত
সাঁথিয়ায় বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণের
অভিযোগে জানা যায়, উপজেলার বহলবাড়িয়া গ্রামের গৃহবধূর স্বামী বাবু ৮
বিস্তারিত