বিএনপি-জামায়াত আ.লীগে প্রবেশ করেছে: জাহাঙ্গীর কবীর নানক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি বলেন, আওয়ামী লীগের ভেতরে গ্রুপ করার জন্য, দল ভারী করার জন্য যারা বিএনপি-জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের তৃণমূল পর্যায় থেকে শুরু করে সকল স্থান থেকে খুঁজে বের করে ঝেটিয়ে বের করে দিতে হবে। তাদের যেকোন মূল্যে দলে ঠেকাতে হবে। তিনি ত্যাগী নেতাকর্মীদের দলে স্থান করার আহবান জানান।

সোমবার দুপুরে তিনি রংপুর টাউন হলে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা দেশে নয় সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিন তিনবার যে দল ক্ষমতায় থাকে সে দলে কিছু অসাধু মানুষ ঢুকে পড়ে, যারা দলের বহিরাগত কোন দিন দল করেনি অথচ দলের মধ্যে ঘাপটি মেরে বসে আছে তাদের খুঁজে বের করার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

শেখ হাসিনা ক্যাসিনো বলেন ফ্যাসিনো বলেন কোন কিছুকেই রেহাই দিচ্ছেন না। দলের যত বড় রথী-মহারথী হোক না কেন অভিযোগ পেলেই ব্যবস্থা নিচ্ছেন।

প্রতিনিধি সভায় রংপুর বিভাগের ৯ রাজনৈতিক জেলার উপজেলা সভাপতি-সম্পাদক, জেলা সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত আছেন।

সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন। রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সংসদের হুইপ ইকবালুর রহিম, সাংসদ ডিউক চৌধুরী, সাবেক মন্ত্রী মোতাহার হোসেন এমপি, মোস্তাফিজার রহমান ফিজার এমপি প্রমুখ নেতৃবৃন্দ।

এদিকে, সকালে জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক মরহুম শাহীনুর রহমান সোহেলের কবর জিয়ারত করেন ঢাকা থেকে আগত বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী (এমপি)।

এ ছাড়াও সে সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক এড. রেজাউল করিম রাজু, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান শফি, সাধারণ-সম্পাদক তুষার কান্তিমন্ডলসহ রংপুর জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।


ট্রেন দুর্ঘটনাস্থলে একাধিক তদন্ত কমিটির
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রেল স্টেশন এলাকায় আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের
বিস্তারিত
বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষাকেন্দ্রে
বাড়িভর্তি হাজারো স্বজন আর গ্রামবাসী। শোক আর কান্নায় মাতোয়ারা বাড়ির
বিস্তারিত
পেটে গজ-ব্যান্ডেজ রেখে সেলাই, প্রসূতির
অপারেশনের পর প্রসূতির পেটের ভেতর গজ-ব্যান্ডেজ রেখেই সেলাই করে দেয়ার
বিস্তারিত
আইনের ভয়ে গাড়ি বের করছেন
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ঘোষণার পর হঠাৎ করে রাজশাহী
বিস্তারিত
কালিহাতীতে পানিতে ডুবে ২ শিশুর
টাঙ্গাইলের কালিহাতীতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকালে
বিস্তারিত
সোনাইমুড়িতে দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী
নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় বজরা ভামনী পুকুরপাড়ে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের
বিস্তারিত