উস্কানি দিয়ে পরিস্থিতি অস্থিতিশীল করা যাবে না: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, কোন উস্কানি দিয়ে পরিস্থিতি অস্থিতিশীল করা যাবে না। কোনো চক্রান্ত ও ষড়যন্ত্র করেও লাভ নেই।

সোমবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউপির ছোনগাছা ১০ শয্যাবিশিস্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র’র উদ্বোধন-পূর্ব ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের পরপরই প্রধানমন্ত্রীর নির্দেশে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত কঠোর এবং এজন্য অপরাধের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর পৌনে পাঁচ কোটি টাকা ব্যয়ে এই শিশু কল্যাণ কেন্দ্র নির্মাণ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে গত ১২ বছরে দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে, বিএনপি-জামাত সৃষ্ট জঙ্গি দমন করা হয়েছে। রাস্তা-ঘাটসহ অবকাঠামো উন্নয়নে অসামান্য সফলতা অর্জিত হয়েছে। এ সফলতার ঈর্ষান্বিত হয়ে তারা নানাভাবে ষড়যন্ত্র ও চক্রান্ত করছে। কিন্তু তাদের এই ষড়যন্ত্র সফল হবে না।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সহিদুল আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক শফিকুল ইসলাম, প্রোগ্রাম ম্যানেজার এবিএম সফিকুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, উপ-পরিচালক তারিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আমিনুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ।


সংগঠন কি এত দূর্বল যে
ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে পরাজয়ের পর রবিবার
বিস্তারিত
জামিন পেলে লন্ডনে যেতে চান
জামিন পেলে লন্ডনে গিয়ে চিকিৎসা নিতে চান বেগম খালেদা জিয়া।
বিস্তারিত
যে কারণে বাদ পড়লেন চট্টগ্রামের
নগরীর শৃঙ্খলা ফেরাতে ব্যর্থতার পাশাপাশি যথাযথ উন্নয়ন করতে না পারাই
বিস্তারিত
খালেদা জিয়ার প্যারোলে মুক্তি, যা
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কারাবন্দি দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার
বিস্তারিত
‘খালেদা জিয়ার প্যারোল প্রশ্নে আন্তরিক
কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্যারোলে মুক্তি চেয়ে আবেদন করলে
বিস্তারিত
আ.লীগের সাবেক মন্ত্রী রহমত আলী
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী আলহাজ অ্যাডভোকেট
বিস্তারিত