শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা, মা আটক

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে কাউছার নামের ৭ বছর বয়সী এক শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় ওই শিশুর গর্ভধারিনী মা স্বপ্না বেগমকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এর আগে সোমবার দিবাগত রাত ৯ টার দিকে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের দক্ষিন চররুহিতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কাউছার স্থানীয় পিকআপভ্যান চালক মো. রাসেলের ছেলে ও লোকমানিয়া হাফিজিয়া মাদ্রাসার ১ম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

প্রতিবেশীরা জানান, গাড়ী চালানোর কাজে বেশীর ভাগ সময় বাইরে থাকেন স্বপ্না বেগমের স্বামী। এ সুযোগে এলাকায় বেপরোয়া জীবন যাপন করতেন স্বপ্না। সোমবার রাতে মায়ের কাছে শিশুটি ১০ টাকা চাইলে তাকে মারধর করেন এবং তার গলাটিপে ধরেন মা। কিছুক্ষন পর বাবা (সন্তান) মারা গেছে বলে চিৎকার দিয়ে কান্নাকাটি শুরু করেন স্বপ্না। এর আগেও স্বপ্নার বাবার বাড়ীতে আরেকটি সন্তান রহস্যজনক কারনে মারা যান বলে জানান স্থানীয় প্রতিবেশীরা।
  
এ ব্যাপারে  জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান ক্যামরার সামনে কোন কথা বলতে রাজি হননি। তবে গনমাধ্যমকর্মীদের জানান, দীর্ঘদিন ধরে স্বপ্নার স্বামীর ২য় বিয়ে ও পারিবারিক অর্থনৈতিক সংকট নিয়ে তাদের সংসারে কলহ-বিবাদ চলে আসছিল। রাতে শিশুটি তার মায়ের কাছে ১০ টাকা বায়না করলে সে ক্ষিপ্ত হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এসময় তার গলার ওর্না কেটে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার চালায়। পরে খবর পেয়ে পুলিশ সন্দেহজনকভাবে তার মাসহ ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসে। এক পর্যায়ে মা স্বপ্না শ্বাসরোধে হত্যার কথা স্বীকার  করেন। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।


ফেনীর পাগলা মিয়ার সড়ক এখন
ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য, এক সময়ের আলোচিত আওয়ামী লীগ
বিস্তারিত
সিডরের দুঃসহ স্মৃতি তাড়া করে
তখন রাত ৭ টা ৪০ মিনিট। মহাবিপদ সংকেতের কথা শুনে
বিস্তারিত
সারাদেশে জঙ্গি, সন্ত্রাস, মাদক নির্মূল
সারাদেশে জঙ্গি, সন্ত্রাস, মাদক নির্মূল হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান
বিস্তারিত
সিরাজগঞ্জে ট্রেনের ইঞ্জিনসহ ৭ বগি
ঢাকা-ঈশ্বরদী রেলপথের সিরাজগঞ্জের উল্লাপাড়া রেল স্টেশনের অদূরে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস
বিস্তারিত
সিরাজগঞ্জে চোলাইমদসহ ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৪০ লিটার
বিস্তারিত
সিরাজগঞ্জে ট্রেনের বগি লাইনচ্যুত, আগুনের
সিরাজগঞ্জের উল্লাপাড়া রেল স্টেশনের অদূরে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ
বিস্তারিত