আ.লীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয়: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আওয়ামী লীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় বরং তারাই মাঠ থেকে পালিয়ে যায়- এমন মন্তব্য করে বিএনপি মহাসচিবের দেয়া বিবৃতির জবার দেন।

বুধবার বিকেলে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পানি শোধনাগার প্রকল্প উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ফেনী পৌর বিএনপি’র এক নেতার গ্রেফতারের প্রতিবাদে বিএনপি’র মহাসচিবের দেয়া- জনগণের তাড়া খেয়ে পালানোর পথ পাবেন না- এমন বিবৃতির প্রতি দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়ায় আরো বলেন, জনগণের রায় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করা হয়েছে। দেশে এখন শান্তিময় পরিবেশ বিরাজ করছে। তার নেতৃত্বে বিএনপি-জামায়াত সৃষ্ট জঙ্গি দমন করা হয়েছে। যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। এসব উন্নয়ন তাদের ঈর্ষায় পরিণত হয়েছে। যারা নির্বাচনে পরাজিত, মাঠ থেকে পালিয়ে যায়- তাদের দলের মহাসচিবের মুখ থেকে এমন কথা মানায় না।

আওয়ামী লীগ স্বৈরাচারবিরোধী আন্দোলন করেছে। জেল-জুলুম সহ্য করে আন্দোলনের মাঠে থেকেছে। কিন্তু কখনও মাঠ থেকে পালিয়ে যায়নি।

এ সময় সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

পরে তিনি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বন্যায় ক্ষতিগ্রস্ত কাজিপুরের ৭৮ পরিবারকে ৩ কোটি ৯০ লাখ টাকা আর্থিক সাহায্য প্রদান করেন। এর পর উপজেলা পরিষদ আয়োজিত শহীদ এম. মনসুর আলী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।


এমওইউ ও চুক্তির মধ্যে পার্থক্য
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল
বিস্তারিত
এলডিপির নতুন নেতৃত্বে আব্বাসি-সেলিম
বিএনপির সাবেক নেতা কর্নেল (অবসরপ্রাপ্ত) অলি আহমদের দল লিবারেল ডেমোক্রেটিক
বিস্তারিত
স্বরাষ্ট্রমন্ত্রীকে যা বললেন এরশাদপুত্র এরিক
এরশাদের বারিধারা প্রেসিডেন্ট পার্কের বাসায় বিদিশা ও পুত্র এরিক এরশাদকে
বিস্তারিত
প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি, বাংলাদেশ-ভারত চুক্তি
সম্প্রতি ভারতের সঙ্গে হওয়া চুক্তি জনসমক্ষে প্রকাশের আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রীকে
বিস্তারিত
রাজপথে যাওয়ার সাহস হারিয়ে ফেলেছে
রাজপথে যাওয়ার সাহস হারিয়ে ফেলেছে বিএনপি এমন মন্তব্য করেছেন বিএনপির
বিস্তারিত
ভারতের সঙ্গে দর-কষাকষির ক্ষমতা সরকারের
ভারতের সঙ্গে দর কষাকষির ক্ষমতা এই সরকারের নেই বলে মন্তব্য
বিস্তারিত