অবশেষে বরখাস্ত হলেন কাউন্সিলর সাঈদ

অবশেষে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদকে বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

বৃহস্পতিবার তাকে বরখাস্ত করা হয়। ক্যাসিনো-বাণিজ্যে তার নাম এলেও তাকে বরখাস্ত করা হয়েছে ডিএসসিসির বোর্ড সভায় অনুপস্থিতি ও অনুমোদন ছাড়া বিদেশে অবস্থান করার কারণে।

পর পর ৩টি বোর্ড সভায় উপস্থিত না থাকায় সাঈদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে স্থানীয় সরকার বিভাগ। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় বৃহস্পতিবার তাকে বরখাস্ত করা হয়েছে।

জানা যায়, একেএম মমিনুল হক সাঈদ যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণ কমিটির যুগ্ম সম্পাদক। ২০১৫ সালে ডিএসসিসির ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হলেও তিনি বোর্ড সভায় নিয়মিত উপস্থিত হন না। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অনুমতি ছাড়া অসংখ্যবার বিদেশে গেছেন। বর্তমানে তিনি সিঙ্গাপুরে আছেন।

ডিএসসিসি সূত্র জানায়, ২০১৫ সালের এপ্রিল থেকে গত জুন পর্যন্ত ডিএসসিসিতে ১৮টি বোর্ড সভা হয়। এগুলোর মধ্যে মাত্র ৫টি সভায় উপস্থিত ছিলেন মমিনুল হক। ডিএসসিসি ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অনুমোদন ছাড়া বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা থাকলেও তিনি তা মানেন না। ২৫ জুন স্থানীয় সরকার মন্ত্রণালয়কে চিঠি দিয়ে বিষয়টি জানিয়েছে সিটি কর্পোরেশন। সূত্র-যুগান্তর।


করোনায় এক দিনে ৩ চিকিৎসকের
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বারডেমের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা.
বিস্তারিত
করোনায় আরও ৩৭ জনের মৃত্যু,
দেশে করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছে ২
বিস্তারিত
গণপরিবহন নিয়ে বেশ কিছু অভিযোগ
গণপরিহন নিয়ে বেশ কিছু অভিযোগ পাওয়া যাচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী
বিস্তারিত
টিসিবি’র পণ্য উপজেলা পর্যায়ে বিক্রির
আগামী সাতদিনের মধ্যে স্বল্পমূল্যের টিসিবি পণ্য বাংলাদেশের সকল উপজেলা পর্যায়ে
বিস্তারিত
আরও ১১ জোড়া ট্রেন চালু
নতুন করে আরও ১১ জোড়া আন্তনগর ট্রেন আজ বুধবার থেকে
বিস্তারিত