সদরঘাটে লঞ্চের ক্যান্টিনে বাবুর্চিকে কুপিয়ে হত্যা, আটক ২

ফাইল ছবি

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীর সদরঘাটে এমভি কির্তনখোলা-২ লঞ্জের ক্যান্টিনের বাবুর্চিকে তুচ্ছ ঘটনার জেরধরে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সন্দেহজনকভাবে ক্যান্টিনের ম্যানেজারসহ দুজনকে আটক করা হয়েছে। নিহত বাবুর্চির নাম মোঃ রুবেল হোসেন (২২)। তার বাড়ি পটুয়াখালী জেলায়। আর আটককৃতরা হচ্ছে ক্যান্টিনের ম্যানেজার শহিদুল ইসলাম মিন্টু (৪০) ও রবিউল হাসান (২৪)।

এ ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ১২টায় সদরঘাট টার্মিনাল এলাকায় এমভি কির্তনখোলা-২ লঞ্চের ক্যান্টিনে। দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই ইমরান উকিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এমভি কির্তনখোলা-২ লঞ্চের ক্যান্টিনে বাবুর্চি রুবেল হোসেনের সাথে একই লঞ্চের স্টাফ মোঃ ইয়ামিন (২২) এর সাথে তরকারি কাটাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে ইয়ামিনের হাতে থাকা একটি ধারালো বঁটি দিয়ে সে রুবেল হোসেনের গলায় একাধিক কোপ দেয়। এতে সাথে সাথেই রুবেল হোসেন নিহত হয়।

এ ঘটনায় ঘাতক ইয়ামিন দৌড়ে লঞ্চ থেকে দ্রুত পালিয়ে যায়। এ সময় ক্যান্টিনের ম্যানেজারসহ অন্য স্টাফরা ঘটনাটি দাঁড়িয়ে দেখলেও তারা ঘাতক ইয়ামিনকে আটক করেনি। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় সন্দেহজনকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ক্যান্টিনের ম্যানেজার শহিদুল ইসলাম মিন্টু ও লঞ্চের স্টাফ রবিউল হাসানকে আটক করা হয়েছে। ঘাতক ইয়ামিনের বাবার নাম ইসাহাক সরদার। বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি থানায়।


পেটে গজ-ব্যান্ডেজ রেখে সেলাই, প্রসূতির
অপারেশনের পর প্রসূতির পেটের ভেতর গজ-ব্যান্ডেজ রেখেই সেলাই করে দেয়ার
বিস্তারিত
আইনের ভয়ে গাড়ি বের করছেন
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ঘোষণার পর হঠাৎ করে রাজশাহী
বিস্তারিত
কালিহাতীতে পানিতে ডুবে ২ শিশুর
টাঙ্গাইলের কালিহাতীতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকালে
বিস্তারিত
সোনাইমুড়িতে দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী
নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় বজরা ভামনী পুকুরপাড়ে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের
বিস্তারিত
শ্রীবরদী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি
শেরপুরের শ্রীবরদী উপজেলার কর্ণঝোড়া সীমান্তে বিএসএফের গুলিতে উকিল মিয়া (২৫)
বিস্তারিত
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে হাইকোর্টে তলব
মোবাইল কোর্টে সাজা দেয়ার পর তিন মাস অতিবাহিত হলেও সার্টিফায়েড
বিস্তারিত